• শুক্রবার, ২৩ অক্টোবর ২০২০, ৮ কার্তিক ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিফলে গেল সুয়ারেজের জোড়া গোল

  ক্রীড়া ডেস্ক

১৪ অক্টোবর ২০২০, ১৭:১৭
সুয়ারেজ
ম্যাচের মুহূর্ত (ছবি : সংগৃহীত)

জয় দিয়ে কাতার বিশ্বকাপের বাছাইপর্ব শুরু করে লুইস সুয়ারেজের উরুগুয়ে। তবে দ্বিতীয় ম্যাচেই হোঁচট খেল তারা। তারকা স্ট্রাইকার লুইস সুয়ারেজ জোড়া গোল করলেও ইকুয়েডরের বিপক্ষে ৪-২ গোলের বড় ব্যবধানে হেরেছে তার দল।

বিশ্বকাপ বাছাইপর্বে নিজেদের দ্বিতীয় ম্যাচে মঙ্গলবার ইকুয়েডরের মাঠে নেমেছিল উরুগুয়ে। ম্যাচের মাত্র ১৫তম মিনিটেই সফরকারীদের জালে বল পাঠায় ইকুয়েডর। আনহেল মেনার কর্নার কিকে হেড করে মিডফিল্ডার মোয়েস ক্যাসিডো লক্ষ্যভেদ করে স্বাগতিকদের এগিয়ে দেন।

প্রথম গোলের কিছুক্ষণ পরই দ্বিতীয় গোলটি পেয়ে গিয়েছিল ইকুয়েডর। এবার লক্ষ্যভেদ করেন মিশেল এস্ত্রাদা। তবে ভিএআরের সাহায্য নিয়ে এনের ভ্যালেন্সিয়ার বিপক্ষে হ্যান্ডবলের সিদ্ধান্ত দিলে বাতিল হয়ে যায় গোল। তবে এস্ত্রাদা ঠিকই প্রথমার্ধের বিরতির আগে গোলের দেখা পান। উরুগুইয়ান সেন্টার-ব্যাক দিয়েগো গোদিনের ভুলে বক্সে বল পেয়ে গোলরক্ষককে পরাস্ত করেন ইকুয়েডরের এই স্ট্রাইকার।

দ্বিতীয়ার্ধেও আধিপত্য বিস্তার করে ইকুয়েডর। তবে বিরতির ঠিক তিন মিনিট পরেই ব্যবধান কমিয়ে ফেলেছিল উরুগুয়ে। কিন্তু দীর্ঘ সময় ভিএআর-এর সাহায্য নেওয়ার পর দারউইন নুনেসের বিপক্ষে হ্যান্ডবলের সিদ্ধান্তে বাতিল হয়ে যায় এই গোল। এর কিছুক্ষণ পর ভ্যালেন্সিয়ার ব্যাকহিল থেকে বল পেয়ে ২০ গজ দূর থেকে পোস্টে বল জড়িয়ে দেন এস্ত্রাদা।

ইকুয়েডরের শেষ গোলটি ছিল দেখার মতো। অ্যালান ফ্রাঙ্কোর উল্টো পাস উরুগুয়ের রক্ষণে ঢুকে পড়লে গনসালো প্লাতা তা নিয়ে প্রতিপক্ষের ডিফেন্ডার রোনাল্ড আরুজো এবং গোলরক্ষক মার্তিন কাম্পানাকে বোকা বানিয়ে দূরের কোণা দিয়ে বল জড়িয়ে দেন। খেলার শেষ ভাগে পেনাল্টি থেকে দুই গোল শোধ করেন সুয়ারেজ। কিন্তু ততক্ষণে তাদের হার নিশ্চিত হয়ে যায়।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড