• সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

৬ গোলের থ্রিলার শেষে ড্র হলো জার্মানি-সুইজারল্যান্ড ম্যাচ

  ক্রীড়া ডেস্ক

১৪ অক্টোবর ২০২০, ১৭:০২
জার্মানি
ম্যাচের মুহূর্ত (ছবি : সংগৃহীত)

উয়েফা নেশন্স লিগে মঙ্গলবার গ্রুপ পর্বে ম্যাচে মুখোমুখি হয়েছিল জার্মানি ও সুইজারল্যান্ড। আক্রমণ-পাল্টা আক্রমণের ম্যাচে ৬ গোল হলেও জয়ের দেখা পায়নি কেউই। ৩-৩ গোল ড্র হয়েছে ম্যাচটি। ফলে সমান এক পয়েন্ট নিয়েই সন্তুষ্ট থাকতে হলো দুই দলকে।

জার্মানির জাতীয় দলের জার্সি গায়ে এটি ছিল টনি ক্রিসের ১০০তম ম্যাচ। তবে জয় দিয়ে ম্যাচটি স্মরণীয় করে রাখতে পারলেন না টনি ক্রুস। উল্টো নিজেদের মাঠে তিনবার পিছিয়ে পড়ে হার এড়িয়েছে চারবারের বিশ্ব চ্যাম্পিয়নরা। নেশন্স লিগে অতিরিক্ত সময়ে ১০ জনের দল হয়ে পড়া সুইজারল্যান্ডের বিপক্ষে ৩-৩ ব্যবধানে ড্র করেছে জোয়াকিম লোর দল।

রোমাঞ্চ ছড়ানো ম্যাচটিতে ৫ম মিনিটে মারিও গাভরানোভিচের গোলে এগিয়ে যায় সুইসরা। ২৬তম মিনিটে দলের ব্যবধান দ্বিগুণ রেমো ফ্রেউলার। তবে এর দুই মিনিট পরেই একটি গোল শোধ করে জার্মানি। কাই হাভাৎর্জের পাস থেকে গোলটি করেন টিমো ওয়ার্নার।

৫৫তম মিনিটে হাভাৎর্জের গোলে সমতায় ফেরে লোর শিষ্যরা। কিন্তু এর এক মিনিট পরেই তৃতীয় গোল হজম করে বসে তারা। এবারও সুইসদের এগিয়ে দেন গাভরানোভিচ। তবে এবারও তারা ব্যবধান ধরে রাখতে পারেনি। ৬০তম মিনিটে ফের সমতায় ফিরে জার্মানি। ওয়ার্নারের পাস থেকে দলকে চাপমুক্ত করেন সের্গে নাব্রি। বাকি সময় দু’দল আক্রমণে গেলেও আর গোলের দেখা পায়নি।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড