• বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

অবশেষে মাঠে নামছেন গেইল

  ক্রীড়া ডেস্ক

১৩ অক্টোবর ২০২০, ১৯:৩৪
ক্রিস গেইল
ক্রিস গেইল (ছবি : সংগৃহীত)

জমে উঠেছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের এবারের আসর। ব্যাট-বল হাতে সংযুক্ত আরব আমিরাতে চমক দেখাচ্ছেন বিশ্বসেরা সব ফুটবলার। তবে আইপিএলের অর্ধেক শেষ হয়ে গেলেও এখন পর্যন্ত মাঠে নামতে দেখা যায়নি টি-টুয়েন্টির বিশ্বসেরা ব্যাটসম্যান ক্রিস গেইলকে। অবশেষে গেইল ভক্তদের অপেক্ষা শেষ হচ্ছে। জানা গেছে, ব্যাট হাতে মাঠে নামবেন এ ব্যাটিং দানব।

ক্রিস গেইলকে ছাড়াই সাতটি ম্যাচ খেলে ফেলেছে পাঞ্জাব। ক্রিস গেইলের মতো টি-টুয়েন্টি তারকাকে বসিয়ে রেখে পাঞ্জাবের খুব একটা লাভ হয়নি অবশ্য। আইপিএলের পয়েন্ট টেবিলে এখন তারা সব থেকে নিচে।

কলকাতার বিরুদ্ধে হাইভোল্টেজ ম্যাচে হেরেছে পাঞ্জাব। গেইল এই ম্যাচেও খেলেননি। তার আগের ম্যাচে হায়দরাবাদের বিরুদ্ধে গেইলের নামার কথা ছিল বলে জানিয়েছিলেন, পাঞ্জাবের কোচ অনিল কুম্বলে।

তিনি জানান, খাবারে বিষক্রিয়ার জন্য হঠাৎ করেই গেইলের শরীর খারাপ হয়ে যায়। না হলে তাঁকে হায়দরাবাদের বিরুদ্ধে প্রথম এগারোয় খেলানো হত।

গেইলের শরীর এতটাই খারাপ হয়েছিল যে, তাঁকে হাসপাতালে ভর্তি করতে হয়েছিল। হাসপাতালের বেডে শুয়ে একটি ছবি পোস্ট করেন গেইল।

কিংস ইলেভেন পাঞ্জাব সূত্রে খবর, গেইল পুরোপুরি সুস্থ। দলের অনুশীলনেও নাকি ফিরেছেন ইউনিভার্স বস। সবকিছু ঠিকঠাক থাকলে ১৫ অক্টোবর রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের (আরসিবি) বিরুদ্ধে সংযুক্ত আরব আমিরাতে আইপিএলে প্রথম ম্যাচ খেলতে নামতে পারেন ক্যারিবিয়ান দৈত্য।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড