• মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

রুবেলদের তোপে উড়ে গেল তামিমের দল

  ক্রীড়া ডেস্ক

১৩ অক্টোবর ২০২০, ১৭:২৬
মাহমুদউল্লাহ
মাহমুদউল্লাহ একাদশ (ছবি : সংগৃহীত)

বিসিবি প্রেসিডেন্টস কাপের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হয়েছে তামিম একাদশ ও মাহমুদউল্লাহ একাদশ। আগে ব্যাট করতে নেমে ব্যাটিং বিপর্যয়ে পড়ে তামিমের দল। ২৩.১ ওভারে মাত্র ১০৩ রান তুলতেই সবকয়টি উইকেট হারিয়েছে তারা।

টস জিতে প্রথমে তামিম একাদশকে ব্যাটিংয়ে পাঠিয়েছে মাহমুদউল্লাহ একাদশ। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে ম্যাচটি। আগে ব্যাটিংয়ে নেমে মহাবিপদে পড়ে তামিম একাদশ। মাত্র ৪ রানেই অধিনায়ক তামিম ইকবালকে হারায় তার দল। দ্বিতীয় উইকেটে প্রাথমিক বিপর্যয় সামাল দেন তানজিদ হাসান তামিম ও এনামুল হক বিজয়। স্কোরবোর্ডে ৩৮ রান যোগ করেন এ দুইজন। তবে অষ্টম ওভারে জোড়া উইকেট তুলে নিয়ে তামিমের দলকে বিপদে ফেলেন পেসার রুবেল হোসেন। আউট করেন তানজিদ হাসান ও মোহাম্মদ মিথুনকে। আউট হওয়ার আগে তানজিদ দলের পক্ষে সর্বোচ্চ ২৭ রান করেন। অন্যদিকে রানের খাতা খোলার আগেই আউট হন মিথুন

এরপর আর কেউই দলের পক্ষে প্রতিরোধ গড়তে পারেননি। এনামুল ২৫, শেখ মেহেদী হাসান ১৯ ও মোহাম্মদ সাইফউদ্দিন করেন ১২ রান। ২৩.১ ওভারেই মাত্র ১০৩ রানে গুঁটিয়ে যায় তামিমের দল।

মাহমুদউল্লাহর দলের পক্ষে রুবেল হোসেন ও সুমন খান তিনটি করে উইকেট শিকার করেন। এছাড়া মেহেদি হাসান মিরাজ ও আমিনুল ইসলাম বিপ্লব নেন দুটি করে উইকেট।

দুটি পরিবর্তন নিয়ে খেলতে নেমেছে মাহমুদউল্লাহ একাদশ। রাকিবুল হাসান ও আবু হায়দার রনির পরিবর্তে একাদশে সুযোগ পেয়েছেন মেহেদি হাসান মিরাজ ও সুমন খান। টুর্নামেন্টের প্রথম ম্যাচে নাজমুল একাদশের কাছে ৪ উইকেটে হারে মাহমুদউল্লাহ একাদশ। তাই প্রথম জয়ের স্বাদ পাবার লক্ষ্যে খেলতে নেমেছে তারা। টুর্নামেন্টে তামিম একাদশের এটি প্রথম ম্যাচ।

মাহমুদউল্লাহ একাদশ : মাহমুদউল্লাহ রিয়াদ, নাঈম শেখ, লিটন দাস, ইমরুল কায়েস, মোমিনুল হক, নুরুল হাসান সোহান, সাব্বির রহমান, মেহেদি হাসান মিরাজ, আমিনুল ইসলাম বিপ্লব, সুমন খান ও রুবেল হোসেন।

তামিম একাদশ : তামিম ইকবাল, তানজিদ হাসান তামিম, আনামুল হক বিজয়, মোহাম্মদ মিথুন, শাহদাত হোসেন, মোসাদ্দেক হোসেন, সাইফুউদ্দিন, মেহেদি হাসান, তাইজুল ইসলাম, শরিফুল ইসলাম ও মুস্তাফিজুর রহমান।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড