• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

ব্যাটিং বিপর্যয়ে তামিমের দল, সরাসরি দেখুন এখানে

  ক্রীড়া ডেস্ক

১৩ অক্টোবর ২০২০, ১৫:৫৭
তামিম
টসের মুহূর্ত (ছবি : সংগৃহীত)

ছয় মাস পর শ্রীলঙ্কা সিরিজ দিয়ে ক্রিকেটে ফেরার কথা ছিল বাংলাদেশ ক্রিকেটে। কিন্তু সে সফর স্থগিত হয়ে গেছে। ফলে ক্রিকেটারদের মাঠে ফেরাতে ঘরোয়া টুর্নামেন্টের আয়োজন করছে বিসিবি। তিন দল নিয়ে আয়োজিত ৫০ ওভারের এ টুর্নামেন্টের নামকরণ করা হয়েছে `প্রেসিডেন্টস কাপ'।

প্রতিযোগিতায় জাতীয়, হাই-পারফরম্যান্স এবং আইসিসির অনূর্ধ্ব -১৯ বিশ্বকাপ চ্যাম্পিয়ন হওয়া দলের খেলোয়াড়দের দিয়ে রবিবার (১১ অক্টোবর) থেকে শুরু হয়েছে আসরটি।

জাতীয় দল, এইচপি ও যুব ক্রিকেটারদের তিন দলে ভাগ করে চলবে এই লড়াই। বিসিবি’র পক্ষ থেকে প্রতিযোগিতা আকর্ষণীয় করতে চেষ্টার কমতি থাকছে না। এজন্য রাখা হয়েছে প্রায় ৩৭ লাখ টাকার পুরস্কার।

জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল, টি-টুয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ ও তরুণ বাঁ-হাতি ব্যাটসম্যান নাজমুল হোসেন শান্তর নেতৃত্বে গড়া হয়েছে তিন দল। টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে দুপুর দেড়টায় মুখোমুখি হয়েছে মাহমুদউল্লাহ একাদশ ও তামিম একাদশ। ৮ ওভারে ৩ উইকেট হারিয়ে ৪২ রান সংগ্রহ করেছে তামিমের দল।

ক্রিকেটপ্রেমীদের জন্য সবগুলো ম্যাচই সরাসরি দেখার সুযোগ করে দিচ্ছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। যা সম্প্রচারিত হচ্ছে ফেসবুক লাইভের মাধ্যমে।

টুর্নামেন্টের প্রতিটি খেলা ভিডিও স্ট্রিমিং’র মাধ্যমে বিসিবি’র অফিসিয়াল ফেসবুক পেজ www.facebook.com/bcbtigercricket হতে সরাসরি সম্প্রচার করা হচ্ছে। একইসঙ্গে বাংলাদেশ বেতারেও খেলাগুলোর ধারাবিবরণী দেওয়া হবে।

এর বাইরে র‍্যাবিটহোলবিডির ফেসবুক পেজেও সম্প্রচারিত হবে টুর্নামেন্টের খেলাগুলো।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড