• শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ডি ভিলিয়ার্সের ছক্কায় চলন্ত গাড়িতে পড়ল বল (ভিডিয়ো)

  ক্রীড়া ডেস্ক

১৩ অক্টোবর ২০২০, ১৫:৩৯
এবি ডি ভিলিয়ার্স
এবি ডি ভিলিয়ার্স (ছবি : সংগৃহীত)

কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে রীতিমতো ব্যাট হাতে ঝড় তুলেছিলেন সাবেক প্রোটিয়া ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স। তার ঝড়ো ব্যাটিংয়ে বড় জয় তুলে নিয়েছে কোহলির দল।

ভিলিয়ার্স ঝড়ে আগে ব্যাট করে নির্ধারিত ২০ ওভার শেষে ব্যাঙ্গালুরু সংগ্রহ করে ২ উইকেটে ১৯৪ রান। তৃতীয় উইকেট জুটিতে বিরাট কোহলিকে সঙ্গে নিয়ে ভিলিয়ার্স স্কোরবোর্ডে জমা করেন ১০০ রান। ভিলিয়ার্সে সঙ্গী বিরাট কোহলি ২৮ বল খেলে করেন ৩৩ রান। বাকি কাজ যা করার পুরোটাই করেন ডি ভিলিয়ার্স। একের পর এক চার-ছক্কা হাঁকিয়ে শেষের ৫ ওভারে দলীয় সংগ্রহ ৮৩ রান যোগ করেন তিনি।

শেষ পর্যন্ত ৫ চার ও ৬ ছয়ের মারে মাত্র ৩৩ বলে ৭৩ রানের টর্ণেডো ইনিংস খেলেন ডি ভিলিয়ার্স। তার এই ছয় ছক্কার একটি আবার সোজা চলে গিয়েছিল স্টেডিয়ামের বাইরে শারজাহর ব্যস্ত রাস্তায়। তখনও সে অর্থে রাত না হওয়ায় রাস্তায় গাড়ি ছিল অনেক। একটি চলন্ত গাড়ির ঠিক গা ঘেঁষেই পড়ে ভিলিয়ার্সের সেই ছক্কাটি।

এরই মধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়েছে ভিলিয়ার্সের এই রাস্তায় আছড়ে ফেলা ছক্কার ভিডিও। জগদ্বীশ চন্দ্র নামের এক ব্যক্তি এই ভিডিও আপলোড করে লিখেছেন, শারজাহয় এখন নতুন ধরনের গাড়ির ইনসুরেন্সের ভিড় বেড়ে যাবে। যেখানে শর্ত হিসেবে থাকবে ক্রিকেট বল লেগে ক্ষতিগ্রস্থ।

একই ঘটনা নিয়ে মজা করতে ছাড়েননি এবি ডি ভিলিয়ার্সের স্বদেশি তারকা ক্রিকেটার কাগিসো রাবাদাও। দিল্লি ক্যাপিট্যালসের হয়ে এবারের আইপিএলে আলো ছড়ানো এ পেসার লিখেছেন, ‘এবি, তুমি কি এখন গাড়িতে মারা শুরু করেছ?’

ভিডিয়ো দেখতে ক্লিক করুন-

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড