• মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

শারজায় ডি ভিলিয়ার্সের তাণ্ডব

  ক্রীড়া ডেস্ক

১২ অক্টোবর ২০২০, ২২:১৭
এবি ডি ভিলিয়ার্স
এবি ডি ভিলিয়ার্স (ছবি : সংগৃহীত)

টুর্নামেন্টের ২৮তম ইনিংসে শারজায় টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। অধিনায়কের সিদ্ধান্তকে সঠিক প্রমাণ করেন দুই উদ্বোধনী ব্যাটসম্যান দেবদূত পাডিক্কেল ও অ্যারন ফিঞ্চ। এ দুইজন দলকে ভালো শুরু এনে দিয়ে আউট হলে ঝড় তোলেন এবি ডি ভিলিয়ার্স। ব্যাট হাতে তাণ্ডবই চালান তিনি। ব্যাটসম্যানদের এমন দুর্দান্ত ব্যাটিংয়ে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ২০ ওভারে ২ উইকেটে ১৯৪ রানের বড় সংগ্রহ পেয়েছে ব্যাঙ্গালুরু।

শারজায় টস জিতে ব্যাট করতে নেমে উড়ন্ত সূচনা পায় ব্যাঙ্গালুরু। দুই ওপেনার পাডিক্কেল আর ফিঞ্চ ৪৬ বলে গড়েন ৬৭ রানের জুটি। ২৩ বলে ৩২ করে আন্দ্রে রাসেলের বলে বোল্ড হন পাডিক্কেল। ফিঞ্চকে বোল্ড করেন প্রসিধ কৃষ্ণা। ৩৭ বলে ৪৭ রান আসে অস্ট্রেলিয়ান ওপেনারের ব্যাট থেকে।

পরের সময়টা শুধুই ডি ভিলিয়ার্সের। সঙ্গী হিসেবে নিয়েছিলেন ব্যাঙ্গালুরু অধিনায়ক বিরাট কোহলিকে। ৪৬ বলে ১০০ রানের হার না মানা জুটি গড়েন তারা। যার মূল অবদান ডি ভিলিয়ার্সের।

২৩ বলে ফিফটি পূরণ করা ডি ভিলিয়ার্স শেষ পর্যন্ত অপরাজিত থাকেন ৭৩ রানে। ৩৩ বলে গড়া তার দানবীয় ইনিংসটি ছিল ৫ চার আর ৬ ছক্কায় সাজানো।

তবে ব্যাঙ্গালুরুর অধিনায়ক কোহলি ছিলেন অনেকটাই ধীরগতির। ২৮ বলে ৩৩ রানের ইনিংসে তার ছিল কেবল একটি বাউন্ডারির মার।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড