• বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওপেনিংয়ে তামিমের সঙ্গী তামিম!

  ক্রীড়া প্রতিবেদক

১২ অক্টোবর ২০২০, ২০:৫৫
তামিম
তামিম ইকবাল ও তানজিদ হাসান তামিম (ছবি : সংগৃহীত)

ক্রিকেটারদের খেলার মাঠে ফেরাতে ঘরোয়া টুর্নামেন্টের আয়োজন করেছে বিসিবি। তিন দলকে নিয়ে মিরপুরে রবিবার (১১ অক্টোবর) শুরু হয়েছে বিসিবি প্রেসিডেন্ট’স কাপ নামে এ টুর্নামেন্ট। উদ্বোধনী দিনে মুখোমুখি হয়েছে মাহমুদউল্লাহ একাদশ ও শান্ত একাদশ। মঙ্গলবার (১৩ অক্টোবর) টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে মাঠে নামবে তামিম একাদশ ও মাহমুদউল্লাহ একাদশ।

এ টুর্নামেন্টে জাতীয় দল, এইচপি দল ও বিশ্বকাপজয়ী যুব দল তিন দলে ভাগ হয়ে খেলছে। মাহমুদউল্লাহ একাদশের বিপক্ষে মঙ্গলবারের ম্যাচে ওপেনিংয়ে দেখা যাবে চমক। তামিমের দলের হয়ে ইনিংস উদ্বোধনে নামবেন দুই তামিম। একজন জাতীয় দলের ওয়ানডে অধিনায়ক ও অন্যজন বিশ্বকাপজয়ী যুব দলের সদস্য।

সোমবার সন্ধ্যায় তামিম ইকবাল নিশ্চিত করেছেন তার সঙ্গে ওপেনিংয়ে দেখা যাবে তানজিদ হাসান তামিমকে। এ নিয়ে ছোট তামিমের বেশ এক্সাইটেড থাকা আর নিজের অপেক্ষার কথাও জানালেন টাইগার অধিনায়ক তামিম ইকবাল।

তামিম বলেন, ‘কালকে (মঙ্গলবার) তামিমের সঙ্গে মানে আরেক তামিমের সঙ্গে আমি ওপেন করব। তো আপাতত আমরা কনফিউজ হয়ে যাচ্ছি। কারণ, এতদিন তো সবাই আমাকে তামিম ভাই করে ডাকে, তো এখন ওকে তামিম তামিম করে ডাকে। তাই দুজনকেই তাকাতে হয় সবার দিকে। তো আমি বলছি ওকে যদি অন্য কোনো নামে ডাকা যায় তাহলে ভালো। যতটুক আমি ওকে দেখলাম, সে অনেক বেশি এক্সাইটেড, ভেরি প্রমিজিং। ওর ব্যাটিং, ওর সঙ্গে কয়েকদিন নেট শেয়ার করেছি। তাকে দেখে মনে হয়েছে বাংলাদেশ ক্রিকেটের ভবিষ্যৎ। আশা করি সে এই টুর্নামেন্টে ভালো করবে। আমি তার সঙ্গে ওপেন করার অপেক্ষায় আছি।’

টুর্নামেন্টের প্রথম ম্যাচে নাজমুল হাসান শান্ত একাদশের বিপক্ষে হেরেছে মাহমুদউল্লাহ একাদশ। আজ ছিল বিরতি। দুই দিনে বেশ ভালো অনুশীলন সেরেছে তামিমের দল। তাই তামিমের আশা ভালো একটা ম্যাচের। ম্যাচ নিয়ে তামিম বলেন, ‘আমাদের প্রথম ম্যাচ, মাশাল্লাহ প্রিপারেশন ভালোই। আমাদের ছোট একটা এডভান্টেজ ছিল যে দুই-তিন দিন অনুশীলন করতে পারছি দল হিসেবে। কিছু অনূর্ধ্ব-১৯ দলের প্লেয়ার ছিল, ওদের সঙ্গেও পুরা দল একত্র হলো। ওদের অভিজ্ঞতাও নিয়েছি ওরা কীভাবে এতদূর এগোলো একটা টুর্নামেন্টে। আমি আগেও বলেছি এটা হাই-ভোল্টেজ টুর্নামেন্ট হবে। আর প্রত্যেকটা প্লেয়ার খুব এক্সাইটেড খেলার জন্য, পারফর্ম করার জন্য। এখন পর্যন্ত আল্লাহর রহমতে টিমের শেফটা খুব ভালো আছে। আমাদের আজকে খুব ভালো একটা ট্রেনিং হলো। আশা করি কালকে একটা ভালো ম্যাচ খেলতে পারব।’

তামিম একাদশ: তামিম ইকবাল (অধিনায়ক), তানজিদ হাসান তামিম, মোসাদ্দেক হোসেন সৈকত, মোহাম্মদ মিঠুন, শাহাদাত হোসেন দিপু, ইয়াসির আলি চৌধুরী, আকবর আলি, এনামুল হক বিজয়, মোহাম্মদ সাইফুদ্দিন, মোস্তাফিজুর রহমান, সৈয়দ খালেদ আহমদ, শরিফুল ইসলাম, মাহাদি হাসান, তাইজুল ইসলাম, মিনহাজুল আবেদিন আফ্রিদি। স্ট্যান্ডবাই- শফিকুল ইসলাম, মাহিদুল ইসলাম অঙ্কন, মেহেদী হাসান রানা।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড