• রোববার, ২৫ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুঃসময়ে ধোনির পাশে দাঁড়ালেন আফ্রিদি

  ক্রীড়া ডেস্ক

১২ অক্টোবর ২০২০, ১৭:২৬
আফ্রিদি ও ধোনি
আফ্রিদি ও ধোনি (ছবি : সংগৃহীত)

দীর্ঘ এক বছর পর আইপিএল দিয়ে বাইশ গজে ফিরেছেন মহেন্দ সিং ধোনি। ইংল্যান্ড বিশ্বকাপের পরে জাতীয় দলের হয়ে ম্যাচ খেলেননি মাহেন্দ্র সিং ধোনি। এমনকি আইপিএল শুরুর ঠিক আগে জাতীয় দল থেকে অবসরও নিয়েছেন ভারতের অন্যতম সফল এ অধিনায়ক।

দীর্ঘ বিরতি পর ক্রিকেট ব্যাট হাতে মাঠে ফেরা ধোনি যেন বয়সের ভারেও নুয়ে পড়েছেন। তাই হারিয়েছেন তার সেই পুরনো ছন্দ। খারাপ সময়ে সমালোচনা হজম করতে হয় ক্রিকেটারদের। তাই বলে ছোট্ট মেয়েকে নিয়ে কুরুচিপূর্ণ মন্তব্য!

এমন ঘটনাই ঘটেছে। এ নিয়ে নেট দুনিয়া সরব। ধোনির এমন দুঃসময়ে তারর পাশে দাঁড়িয়েছেন সাবেক পাকিস্তান অলরাউন্ডার শহীদ আফ্রিদিও।

এক কিশোর ধোনির বাজে পারফরম্যান্সের জন্য তার মেয়েকে ধর্ষণের হুমকি দিয়েছে। তবে ধর্ষণ জাতীয় কোন শব্দ ব্যবহার না করেই প্রতিবাদ জানিয়েছেন আফ্রিদি। বলেছেন, মাঠের লড়াইয়ে একজন আরেকজনের প্রতিদ্বন্দ্বী হতে পারেন। কিন্তু নীতি-নৈতিকতা অন্য জিনিস। কোনো সুস্থ মানুষ এমন পরিস্থিতিতে প্রতিবাদ না করে থাকতে পারেন না।

আফ্রিদি পাকিস্তানি সাংবাদিক সাদ সাদিককে টুইটারে নিজের প্রতিক্রিয়া জানিয়েছেন, ‘আমি জানি না, কোন ধরনের হুমকি ধোনি ও তার পরিবার পেয়েছে। কিন্তু এমনটা হওয়া উচিত নয়। ধোনি এমন একজন ব্যক্তি যে ভারতীয় ক্রিকেটকে অন্য উচ্চতায় তুলেছে। আমি মনে করি, এ ধরনের হুমকি ধোনির প্রাপ্য নয়।'

ধোনির পাঁচ বছরের মেয়ের প্রতি কুরুচিপূর্ণ ওই মনোভাবের অবশ্য কঠোর সমালোচনা হচ্ছে। এরই মধ্যে ওই কিশোরকে আটকের দাবি উঠেছে। এবং আটকও করা হয়েছে বাজে ওই মন্তব্য করা কিশোরকে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড