• মঙ্গলবার, ২৭ অক্টোবর ২০২০, ১২ কার্তিক ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

কোহলি নয়, আনুশকার স্বামী রশিদ খান!

  ক্রীড়া ডেস্ক

১২ অক্টোবর ২০২০, ১৫:০৪
গুগল
বাঁয়ে রশিদ খান ও ডানে কোহলি দম্পতি (ছবি : সংগৃহীত)

ভারতীয় অধিনায়ক বিরাট কোহলি নয়, আফগান তারকা ক্রিকেটার রশিদ খানের স্ত্রী বলিউড অভিনেত্রী আনুশকা শর্মা! বিশ্বের সবচেয়ে জনপ্রিয় সার্চ ইঞ্জিন স্বয়ং গুগলই এ তথ্য দিচ্ছে। আর গুগলের এই কাণ্ডে উঠেছে আলোচনা-সমালোচনার ঝড়।

বর্তমানে রশিদ খানের স্ত্রীর নাম খুঁজতে গুগলে ইংরেজিতে ‘Rashid Khan wife’ লিখলে তার ফলাফল হিসেবে আসছে ‘Anushka Sharma’ নাম। অবশ্য রশিদের নামের সঙ্গে একটি ‘এস’ জুড়ে দিলে অর্থাৎ ‘Rashid Khan’s wife’ লিখলে ‘Soma Khan’ দেখানো হচ্ছে। সবচেয়ে মজার ব্যাপার হচ্ছে, রশিদ এখনো বিয়েই করেননি!

এই বিভ্রাটের উত্তর খুঁজতে গিয়ে জানা গেছে, ২০১৮ সালে সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামের একটি চ্যাট সেশনে প্রিয় বলিউড অভিনেত্রীর নাম বলতে গিয়ে আনুশকা শর্মা এবং প্রীতি জিনতার কথা বলেছিলেন রশিদ খান।

সেদিনের পর থেকেই ‘রশিদের প্রিয় অভিনেত্রী আনুশকা’ শিরোনামে ইন্টারনেট দুনিয়া ভরে যায়। গুগলের ফিল্টারে বিষয়টি এতবার লেখা হয়েছে যে, এখন রশিদের স্ত্রীর নাম খুঁজতে গেলেই আসছে আনুশকার নাম।

গত জুলাইয়ে রশিদ খান বলেছিলেন, আফগানিস্তান বিশ্বকাপ জিতলে তবেই তিনি বিয়ে করবেন। তবে এর আগেই তার সহধর্মিণীর নাম হিসেবে অন্য ক্রিকেটারের স্ত্রীকে দেখাচ্ছে গুগল। এরই মধ্যে বিষয়টি নিয়ে বেশ হাস্যরসের সৃষ্টি হয়েছে নেট দুনিয়ায়।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড