• রোববার, ২৫ অক্টোবর ২০২০, ১০ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আবারও প্রশ্নবিদ্ধ নারিনের বোলিং

  ক্রীড়া ডেস্ক

১১ অক্টোবর ২০২০, ১৫:৩৪
সুনিল নারিন
সুনিল নারিন (ছবি : সংগৃহীত)

ক্যারিয়ারে ইতোমধ্যেই একবার বোলিং অ্যাকশন নিষিদ্ধ হওয়ার পর অ্যাকশন বৈধ করে ফিরেছেন ক্যারিবিয়ান অলরাউন্ডার সুনিল নারিন। আবারও দুঃসংবাদ শুনলেন এ ক্রিকেটার। দ্বিতীয় দফায় চলতি আইপিএলে প্রশ্নবিদ্ধ হয়েছে তার বোলিং অ্যাকশন।

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) শনিবার কিংস ইলেভেন পাঞ্জাবের মুখোমুখি হয়েছিল কলকাতা নাইট রাইডার্স। পাঞ্জাবের বিপক্ষে কলকাতার ২ রানের জয়ের অন্যতম কারিগর এই ক্যারিবীয় স্পিনার। এই ম্যাচের পরই নারিনের বোলিং অ্যাকশন নিয়ে ম্যাচ রেফারির কাছে রিপোর্ট করেছেন মাঠের আম্পায়াররা।

ম্যাচে ৪ ওভারে ২৮ রানে দুই উইকেট নিয়েছেন তিনি। শনিবার রাতে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই) নারিনের অবৈধ বোলিং অ্যাকশনের বিষয়টি ই-মেইলের মাধ্যমে নিশ্চিত করেছে।

যদিও এখনই কোনো বড় শাস্তির মুখে পড়তে হচ্ছে না এই ক্যারিবীয় অলরাউন্ডারকে। আপাতত তাকে সতর্ক করে দেয়া হয়েছে।

আইপিএলের এবারের আসরে আর একবার যদি তিনি অবৈধ অ্যাকশনের দায়ে অভিযুক্ত হন তবে তাকে নিষেধাজ্ঞায় পড়তে হবে। নিষেধাজ্ঞায় পড়লে তাকে অ্যাকশন বৈধ করে অনুমতি পত্র নিয়ে আবারও বোলিংয়ে ফিরতে হবে।

আইপিএলে এর আগেও নারিনের বোলিং নিয়ে একাধিকবার বিতর্ক হয়েছে। একবার নিষিদ্ধও করা হয়েছিল তার বোলিং। পরে তিনি অ্যাকশন বৈধ করে আবারও ফিরেছেন।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড