• সোমবার, ২৬ অক্টোবর ২০২০, ১১ কার্তিক ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিএসএল বনাম আইপিএল ম্যাচ আয়োজনের প্রস্তাব

  ক্রীড়া ডেস্ক

৩০ সেপ্টেম্বর ২০২০, ২০:০২
আইপিএল
ছবি : সংগৃহীত

তিন মাস স্থগিত থাকার পর মাঠে গড়িয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১৩তম আসর। তবে করোনার প্রকোপের কারণে ভারতের পরিবর্তে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হচ্ছে এ টুর্নামেন্ট।

এর আগে, পাকিস্তানে নিরাপত্তার অযুহাতে কোনো দেশই দেখলতে না যাওায় আরব আমিরাতকে দীর্ঘদিন হোম ভেন্যু হিসেবে ব্যবহার করেছে পিসিবি। এমনকী দেশটিতে পাকিস্তান সুপার লিগও (পিএসএল) আয়োজন করেছে তারা।

অনেক বৈরিতার মাঝেও ভারত ও পাকিস্তান তথা আইপিএল ও পিএসএল যেন এক বিন্দুতে মিলে গেছে। পাকিস্তানের ফ্র্যাঞ্চাইজি লিগটির অন্যতম পেশোয়ার জালমির মালিক জাভেদ আফ্রিদি তাই দিলেন অভিনব এক প্রস্তাব।

আরব আমিরাতে আইপিএল ও পিএসএলের দলগুলোর মধ্যে প্রতিযোগিতা দেখতে চান তিনি!

জাভেদ আফ্রিদির এমন প্রস্তাবের পেছনে মহৎ এক উদ্দেশও আছে। করোনায় ক্ষতিগ্রস্তদের সহায়তায় আইপিএল বনাম পিএসএলের এই ম্যাচটি থেকে অর্জিত লভ্যাংশ খরচ করার প্রস্তাব দিয়েছেন তিনি। তার এই দাবি ধোপে টেকে কি না, তাই এখন দেখার বিষয়।

এক টুইট বার্তায় জাভেদ আফ্রিদি বলেন, ‘সংযুক্ত আরব আমিরাতে পিএসএল বনাম আইপিএল আয়োজন করলে কেমন হয়? শুরুতে জাভেদ আফ্রিদির এই টুইট নিয়ে হাস্যরসের সৃষ্টি হলেও পরে পরিস্কার করেছেন, তার এই পরিকল্পনা মহৎ উদ্দেশে। আলাদা এক টুইট বার্তায় তিনি বিষয়টি জানান।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড