• বৃহস্পতিবার, ২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

ওয়েবসাইট থেকে রায়নাকে মুছে ফেলল চেন্নাই

  ক্রীড়া ডেস্ক

২৯ সেপ্টেম্বর ২০২০, ১৬:৪৮
সুরেশ রায়না
সুরেশ রায়না (ছবি : সংগৃহীত)

ধোনির সঙ্গে একই দিনে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না। অবসর নিলেও আইপিএল খেলতে চেন্নাই সুপার কিংসের সঙ্গে আরব আমিরাতে গিয়েছিলেন তিনি। তবে টুর্নামেন্ট শুরু হওয়ার আগেই না খেলার সিদ্ধান্ত নেন, ফিরে আসেন দেশে।

হুট করেই চেন্নাই শিবির ত্যাগ করা রায়নার সঙ্গে পাকাপাকিভাবে সম্পর্ক ছেদ করল চেন্নাই। বিতর্ক ও আলোচনার জন্ম দেওয়া এই তারকা ব্যাটসম্য্যানের নাম নিজেদের ওয়েবসাইট থেকে মুছে দিয়েছে আইপিএলের অন্যতম সফল এ দলটি। ফলে রায়নার দলে ফেরা নিয়ে সব গুঞ্জন হাওয়ায় মিলিয়ে গেল।

টুর্নামেন্ট শুরু হওয়ার আগেই রায়না দেশে ফেরায় তার সঙ্গে চেন্নাই সুপার কিংসের দূরত্ব সৃষ্টি হয়। চেন্নাইয়ের মালিক এন শ্রীনিবাস তো রায়নাকে রীতিমত ধুয়ে দেন। এরপরও গুঞ্জন ছিল, রায়না নাকি আসরের মাঝপথে দলে ফিরতে চাইছেন, সেই লক্ষ্যে অনুশীলনও শুরু করেছেন।

রায়নাকে নিয়ে এমন গুঞ্জন বোধহয় পছন্দ হয়নি চেন্নাইয়ের। প্রধান নির্বাহী রায়নাকে দলে নেওয়ার সম্ভাবনা উড়িয়ে দিয়েছিলেন আগেই। এবার রায়নার নাম মুছে ফেলা হয়েছে চেন্নাই সুপার কিংসের অফিসিয়াল ওয়েবসাইট থেকেই।

ফলে বোঝাই যাচ্ছে- এবারের আসরে অন্তত রায়নাকে আর দলে ভেড়াবে না চেন্নাই। ওয়েবসাইট থেকে নাম সরিয়ে ফেলায় রায়নাভক্তদের মাঝে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

রায়নাকে ছাড়া অবশ্য বেশ ধুঁকছে চেন্নাইয়ের ব্যাটিং লাইনআপ। পারিবারিক ও ব্যক্তিগত কারণে আইপিএল ত্যাগ করা রায়না দলের সঙ্গে ফের যোগ দিয়ে উন্মুখ হয়ে ছিলেন। তবে ওয়েবসাইট থেকে নাম সরানোর এবারের আসর তো বটেই, আইপিএলের আগামী আসরগুলোতেও চেন্নাইয়ের হয়ে খেলা হয়ত কঠিন হয়ে গেল রায়নার জন্য।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড