• শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনায় আক্রান্ত এক ক্লাবের ১৪ ফুটবলার!

  ক্রীড়া ডেস্ক

২৯ সেপ্টেম্বর ২০২০, ১৬:২৪
জেনোয়া ফুটবল ক্লাব
জেনোয়া ফুটবল ক্লাব (ছবি : সংগৃহীত)

করোনায় বেশ কয়েক মাস থেমে থাকার পর আবার মাঠে গড়িয়েছে ফুটবল। অসমাপ্ত সর্বশেষ মৌসুম শেষ করে নতুন মৌসুমও শুরু করেছে ইউরোপসহ বিভিন্ন দেশের লিগগুলো। তবে, করোনার কথা মাথায় রেখে সর্বোচ্চ স্বাস্থ্যবিধি মানাসহ সর্বোচ্চ সতর্কতা অবলম্বন করেই মাঠে গড়াচ্ছে ম্যাচগুলো।

এত সতর্কতার মধ্যেও থামছে না ফুটবলে করোনার হানা। কয়েক সপ্তাহ আগেই করোনায় আক্রান্ত হয়েছিলেন নেইমার-ডি মারিয়ার মতো তারকা ফুটবলাররা। যদিও তারা সুস্থ হয়ে ইতোমধ্যেই মাঠে ফিরেছে। এবার বড় ধরণের দুঃসংবাদ পেল ইতালির ক্লাব জেনোয়া। সিরি আ লিগে তুরিনোর বিপক্ষে মাঠে নামার আগে দলটির খেলোয়াড় ও স্টাফসহ মোট ১৪ জন সদস্য করোনা ভাইরাসে আক্রান্ত। এক বিবৃতিতে এমনটাই জানিয়েছে ক্লাব কর্তৃপক্ষ।

জেনোয়া কর্তৃপক্ষ এক বিবৃতিতে জানায়, স্বাস্থ্যবিধি মেনে এরইমধ্যে খেলোয়াড় ও স্টাফদের আইসোলেশনে নেওয়া হয়েছে। আশা করছি দ্রুতই সুস্থ হয়ে উঠবে সবাই।

তবে দলের কোন কোন খেলোয়াড় করোনায় আক্রান্ত হয়েছেন তা প্রকাশ করেনি ক্লাবটি। এর আগে দলটির মিডফিল্ডার লাসে শোনে ও গোলকিপার মাত্তিয়া পেরিন করোনা ভাইরাসে আক্রান্ত হন।

গত রবিবার নাপোলির বিপক্ষে ৬-০ গোলে বিধ্বস্ত হয় জেনোয়া। এমন হারের পর যেখানে ক্লাবটির ঘুরে দাঁড়ানোর জন্য প্রস্তুতি নেওয়ার কথা সেখানে লড়তে হচ্ছে মহামারী করোনার সঙ্গে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড