• বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলাদেশ-নিউজিল্যান্ড সফর সূচি চূড়ান্ত

  ক্রীড়া ডেস্ক

২৯ সেপ্টেম্বর ২০২০, ১৫:৫৮
বাংলাদেশ ক্রিকেট দল
বাংলাদেশ ক্রিকেট দল (ছবি : সংগৃহীত)

শ্রীলঙ্কা সিরিজ দিয়েই করোনা পরবর্তী সময়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার কথা ছিল বাংলাদেশ ক্রিকেট দলের। তবে কোয়ারেন্টাইন ইস্যুতে দুই দেশের বোর্ড একমত না হতে পারায় আপাতত হচ্ছে না শ্রীলঙ্কা সফর। ফলে বাড়ছে টাইগারদের আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার অপেক্ষা।

সোমবার (২৮ সেপ্টেম্বর) আনুষ্ঠানিকভাবে সফরে না যাওয়ার সিদ্ধান্ত শ্রীলঙ্কান ক্রিকেটকে (এসএলসি) জানিয়ে দিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। শ্রীলঙ্কা সফর স্থগিত হওয়ার পরদিনই চূড়ান্ত হলো বাংলাদেশের নিউজিল্যান্ড সফরের সূচি। সূচি অনুযায়ী, ওয়ানডে ও টি-টুয়েন্টি সিরিজ খেলতে আগামী বছরের মার্চে নিউজিল্যান্ড সফরে যাবে তামিম-সাকিবরা।

ক্রিকেটভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকবাজের এক প্রতিবেদনে এ তথ্য জানিয়েছে। তাদের প্রতিবেদন অনুযায়ী, মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) আগামী গ্রীষ্মের ক্রিকেট সূচি প্রকাশ করেছে ক্রিকেট নিউজিল্যান্ড (এনজেডসি)। যেখানে বাংলাদেশের পাশাপাশি পাকিস্তান, অস্ট্রেলিয়া ও ওয়েস্ট ইন্ডিজের সফর সূচি জানিয়েছে তারা।

প্রকাশিত সূচি অনুযায়ী, আগামী বছরের ১৩ মার্চ শুরু হবে নিউজিল্যান্ড ও বাংলাদেশের ওয়ানডে সিরিজ। পরের দুটি ওয়ানডে হবে ১৭ ও ২০ মার্চ। খেলাগুলো হবে যথাক্রমে ডানেডিন, ক্রাইস্টচার্চ ও ওয়েলিংটনে।

ওয়ানডে সিরিজ শেষে ২৩ মার্চ শুরু হবে দুই দলের টি-টুয়েন্টি সিরিজ। সিরিজের পরের দুই ম্যাচ হবে ২৬ ও ২৮ মার্চ। খেলাগুলো হবে যথাক্রমে নেপিয়ার, অকল্যান্ড ও হ্যামিল্টনে অনুষ্ঠিত হবে।

এর আগে, ২০১৯ সালে বাংলাদেশের সবশেষ নিউজিল্যান্ড সফরে ক্রাইস্টচার্চের একটি মসজিদে হামলা হয়। তখন পুরো সফর শেষ না করেই দেশে ফিরেছিলেন তামিম-মুশফিকরা। এক বছর বিরতি দিয়ে মার্চে আবারো কিউই সফর করবে বাংলাদেশ।

ওডি

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড