• বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

দুঃসংবাদ পেল রিয়াল মাদ্রিদ

  ক্রীড়া ডেস্ক

২৮ সেপ্টেম্বর ২০২০, ১৮:৩৫
টনি ক্রুস
টনি ক্রুস (ছবি : সংগৃহীত)

ইনজুরিতে আক্রান্ত হয়েছেন রিয়াল মাদ্রিদের তারকা ফুটবলার টনি ক্রুস। এ জার্মান প্লে মেকার দুই সপ্তাহের জন্য মাঠের বাইরে ছিটকে গেছেন। রিয়াল বেটিসের বিপক্ষে ম্যাচের প্রথমার্ধে পায়ের মাসেল ইনজুরিতে পড়েন তিনি।

ক্রুসের দল থেকে পড়া নিশ্চিত করেছে রিয়াল মাদ্রিদের মেডিক্যাল বিভাগ। ফলে ক্রুসের মতো অভিজ্ঞত ফুটবলার ছাড়াই দল সাজাতে হবে রিয়াল কোচ জিনেদিন জিদানকে।

চলতি মৌসুমে দুই ম্যাচ খেলেও রিয়াল মাদ্রিদ এখনও স্বরূপে ফেরেনি। প্রথম ম্যাচে হারের পর দ্বিতীয় ম্যাচে কষ্টের জয় পেয়েছে লস ব্লাঙ্কোসরা। অবশ্য মৌসুমের শুরুটা জিদান তার দলের মূল খেলোয়াড়দের নিয়ে শুরু করতে পারেনি।

ইনজুরিতে আছেন এডেন হ্যাজার্ড, মার্কো অ্যাসেনসিওরা। ওই কাতারে যোগ দিলেন ক্রুস। তবে রিয়াল কোচ রিয়াল ভালাদোলিদের বিপক্ষে বৃহস্পতিবারের ম্যাচে হ্যাজার্ড, অ্যাসেনসিও ও মার্সেলোকে পাচ্ছেন।

তবে ইনজুরি থেকে এখনও সুস্থ হননি এদের মিলিতাও এবং মারিয়ানো দিয়াজ। এর আগে ঠিক এক বছর আগে ইনজুরিতে পড়েছিলেন ক্রুস। তার মাঠে ফিরতে ১০-১৪ দিন লাগতে পারে বলে রিয়াল মাদ্রিদের পক্ষ থেকে জানানো হয়েছে।

রিয়াল মাদ্রিদ জানিয়েছে, ক্লাবের মেডিকেল বোর্ড পরীক্ষা করিয়ে জানতে পেরেছে যে, টনি ক্রুস মাসেল ইনজুরিতে পড়ায় রিয়াল মাদ্রিদের স্কোয়াড থেকে ছিটকে গেছেন। ক্রুস তাই আন্তর্জাতিক বিরতিতে আগামী মাসে জার্মানির হয়ে খেলতে পারবেন না।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড