• বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

সমর্থন আমাদের কাছে সর্বদা অমূল্য: বাবর আজম

  ক্রীড়া ডেস্ক

২৮ সেপ্টেম্বর ২০২০, ১০:২৫
বাবর আজম (ছবি :সংগৃহীত)

ছোঁয়াচে ভাইরাস করোনা যাতে সংক্রমিত হতে না পারে সে জন্যই এখন মাঠে দর্শকদের প্রবেশের অনুমতি দেয়া হচ্ছে না। অথচ দর্শকরাই হলো মাঠের প্রাণ। দর্শকদের উৎসাহ আর অনুপ্রেরণায় নিজেদের সর্বোচ্চ উজার করে দেন খেলোয়াড়রা।

করোনাকালীন সময়ে দর্শক ছাড়া খেলা মানে,লবণ ছাড়া তরকারির মতো। তাইতো দর্শকদের অমূল্য সম্পদ বলেছেন পাকিস্তানের ওয়ানডে ও টি-টোয়েন্টি দলের অধিনায়ক বাবর আজম

তিনি বলেছেন, সমর্থকরা আমাদের ভালো এবং খারাপ সময়ের সাথি। তারা সব সময় আমাদের সমর্থন আর অনুপ্রেরণা জুগিয়ে থাকেন। করোনাকালীন এই সময়ে তাদের টিভির পর্দায় খেলা দেখতে হচ্ছে।

আগামী ৩০ সেপ্টেম্বর থেকে পাকিস্তানে শুরু হচ্ছে জাতীয় টি-টোয়েন্টি টুর্নামেন্ট। এই প্রতিযোগিতা শুরুর আগে বাবর আজম আরও বলেছেন, আমি সকল ক্রীড়াবিদদের পক্ষ থেকে সমর্থকদের প্রতি অনুরোধ করব, সংকটকালীন পরিস্থিতির কারণে এখন টিভির পর্দায় আপনারা খেলা উপভোগ করুন।

কিশোর বয়সে মাঠে খেলা দেখার স্মৃতি চারণ করে বাবর আজম বলেছেন, কিশোর বয়সে আমি আমার বন্ধুবান্ধব, পরিবার ও সহকর্মীদের সঙ্গে গ্যালারিতে বসে বেশ কয়েকটি খেলা দেখেছি। দর্শকদের উত্তেজনা আমি জানি এবং বুঝতে পারি। তারা মাঠে এসেই খেলা উপভোগ করতে বেশি ভালোবাসেন। কিন্তু এখন যে পরিস্থিতি তাতে তাতে আমাদের মানতেই হবে, এখন বাড়িতে থেকেই খেলা দেখা ভালো।

পাকিস্তানের সংবাদ মাধ্যমকে তিনি আরও বলেছেন, এখন আমাদের সবাইকে খেলাধুলা বাঁচিয়ে রাখতে হবে, নিজেদের শারীরিকভাবে সুস্থও থাকতে হবে। আমরা ভক্তদের মিস করব এবং ভক্তরাও লাইভে খেলা দেখা মিস করবেন। আমার বিশ্বাস তারা বিভিন্ন অনলাইন প্ল্যাটফর্মের মাধ্যমে আমাদের সমর্থন দিয়ে অনুপ্রাণিত করবেন।

বাবর বলেছেন, তাদের সমর্থন আমাদের কাছে সর্বদা অমূল্য। কিন্তু এখন তারা চাইলেও মাঠে উপস্থিত হতে পারবে না। উভয়ের স্বাস্থ্য সুরক্ষার কথা চিন্তা করেই এখন ঘরে বসে টিভির পর্দায় খেলা দেখা উচিত। আমি সর্বদা ভক্তদের সমর্থন আশা করি।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড