• শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ধোনির রেকর্ড ভাঙলেন স্টার্কের স্ত্রী

  ক্রীড়া ডেস্ক

২৭ সেপ্টেম্বর ২০২০, ১৯:৪০
অ্যালিসা হিলি
অ্যালিসা হিলি (ছবি : সংগৃহীত)

সদ্যই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন মহেন্দ্র সিং ধোনি। সাদ্য সাবেক এ ক্রিকেটার অবশ্য আইপিএলে চেন্নাই সুপার কিংসের জার্সিতে মাঠে নেমেছেন। তবে সময়টা ভালো যাচ্ছে না তার। তিন ম্যাচ খেলেও ব্যাট হাতে রান করতে ব্যর্থ হয়েছেন এ উইকেটরক্ষক ব্যাটসম্যান।

খারাপ সময়ে আরও একটি দুঃসংবাদ শুনলেন ধোনি। আন্তর্জাতিক টি-টুয়েন্টিতে সর্বাধিক ডিসমিসালের রেকর্ড হারিয়েছেন তিনি। আন্তর্জাতিক টি-টুয়েন্টিতে নারী-পুরুষ সব মিলিয়েই এতদিন সর্বাধিক ডিসমিসালের মালিক ছিলেন মহেন্দ্র সিং ধোনি। অজি নারী ক্রিকেটার অ্যালিসা হিলি এ রেকর্ড নিজের করে নিয়েছেন। আন্তর্জাতিক টি-টুয়েন্টিতে সর্বোচ্চ ডিসমিসালের মালিক এখন অজি তারকা পেসার মিচেল স্টার্কে স্ত্রী।

অস্ট্রেলিয়ার নারী ক্রিকেট দলের উইকেটরক্ষক ব্যাটসম্যান অ্যালিসা হিলি। নিউজিল্যান্ডের বিপক্ষে চলমান সিরিজের দ্বিতীয় টি-টুয়েন্টিতে দুটি স্ট্যাম্পিং করেন তিনি। আর তাতেই গড়েছেন নতুন রেকর্ড। এটি ছিল তার ৯২তম ডিসমিসাল। ৯৯ ম্যাচে এই কীর্তি গড়েছেন এই উইকেটরক্ষক ব্যাটসম্যান।

আন্তর্জাতিক টি-টুয়েন্টিতে ক্যাচ ও স্টাম্পিং মিলিয়ে ৯১টি ডিসমিসাল করেছেন ধোনি। এর মাঝে তিনি ক্যাচ ধরেছেন ৫৭টি, স্ট্যাম্পড আউট করেছেন ৩৪টি। অন্যদিকে উইকেটরক্ষক হিসেবে ৪২টি ক্যাচ ধরার পাশাপাশি ৫০টি স্টাম্পড আউট করেছেন হিলি।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড