• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ছয় গোলের থ্রিলার শেষে ড্র করল চেলসি

  ক্রীড়া ডেস্ক

২৭ সেপ্টেম্বর ২০২০, ১৫:০৪
চেলসি
ম্যাচের দৃশ্য (ছবি : সংগৃহীত)

ইংলিশ প্রিমিয়ার লিগে নিজেদের তৃতীয় ম্যাচে ড্র করেছে চেলসি। ওয়েস্ট ব্রুমউইচ অ্যালবিওনের বিপক্ষে বিরতির আগেই তিন গোলে পিছিয়ে থেকেও দুর্দান্তভাবে ঘুরে দাঁড়িয়েছে ফ্রাঙ্ক ল্যাম্পার্ডের শিষ্যরা। শেষ পর্যন্ত ম্যাচটি ৩-৩ গোলের ব্যবধানে ড্র হয়েছে।

লিগে এবারের মৌসুমে নিজেদের প্রথম দুই ম্যাচেই হারের স্বাদ পেয়েছে ব্রুমউইচ। এ দিন ম্যাচের শুরুতেই দারুণ কিছুর ইঙ্গিত দেয় দলটি। চতুর্থ মিনিটেই ক্যালাম রবিনসনের গোলে এগিয়ে যায় তারা। এরপর ২৫তম মিনিটে পিএসজি থেকে সদ্য চেলসিতে যোগ দেওয়া থিয়াগো সিলভার হাস্যকর ভুলে আবারও গোল খেয়ে বসে চেলসি।

সতীর্থের ব্যাক পাস নিয়ন্ত্রণে নিতে গিয়ে ভুল করেন সিলভা। এই ব্রাজিলিয়ান ভুল করলেও ভুল করেননি রবিনসন। ছুটে গিয়ে বলের নিয়ন্ত্রণ নিয়ে গোলরক্ষককে একা পেয়ে বেশ সহজেই নিজের দ্বিতীয় গোলটি করেন আয়ারল্যান্ডের এই ফরোয়ার্ড।

এর মাত্র দুই মিনিট পর চেলসিকে আরও কোণঠাসা করে ফেলে ব্রুমউইচ। কর্নার থেকে আলতো টোকায় স্কোরলাইন ৩-০ করেন কাইল বার্টলে। প্রথমার্ধ শেষে ৩-০ গোলের ব্যবধানে এগিয়ে থেকে বিরতিতে যায় ব্রুমউইচ।

দ্বিতীয়ার্ধে গোছানো ফুটবল খেলতে শুরু করে চেলসি। ৫৫তম মিনিটে ম্যাচে ফেরার উপলক্ষ পায় দলটি। ডি-বক্সের বাইরে থেকে মাউন্টের ডান পায়ের জোরালো শটে পরাস্ত হন ব্রুমউইচ গোলরক্ষক।

মিনিট ১৫ পরে ব্যবধান আরো কমিয়ে ঘুরে দাঁড়ায় চেলসি। ডান পায়ের দারুণ এক শটে দূরের পোস্ট দিয়ে বল জাল জড়ান কলাম হাডসন-ওডোই। ম্যাচের অতিরিক্ত সময়ে চেলসিকে স্বস্তির ড্র এনে দেন আব্রাহাম।

তিন ম্যাচ খেলে সমান এক জয় ও এক ড্রয়ে ৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের ষষ্ঠ স্থানে আছে চেলসি। অন্যদিকে সমান ম্যাচ থেকে ওয়েস্ট ব্রুমউইচের সংগ্রহ এক পয়েন্ট।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড