• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

৬০০ টাকা লিটারের পানি পান করেন কোহলি!

  ক্রীড়া ডেস্ক

২৭ সেপ্টেম্বর ২০২০, ১৩:৪০
বিরাট কোহলি
বিরাট কোহলি (সংগৃহীত)

বিশ্বের অন্যতম সেরা ক্রিকেটার বিরাট কোহলি। ২২ গজে ব্যাট হাতে কোহলি মানেই রেকর্ড বইয়ের পাতায় ঝড়। তার ক্রিকেট স্কিলের মতো তার মতো ফিট বডি ও স্বাস্থ্যও মুগ্ধ করে অনুরাগীদের। সকলেই জানতে চান তার ডায়েট সিক্রেট। শুনলে আশ্চর্য হবেন শরীর নিয়ে বিশেষ যত্নবান কোহলি পানি খান নিয়ম মেনে, বিশেষ ব্র্যান্ডের। যার লিটার প্রতি দাম শুনলে চোখ অবাক হওয়ার মত বিষয়। এক লিটার জলের দামে প্রায় ৭ লিটার পেট্রোল কেনা যাবে।

বিশেষ ব্র্যান্ডের পানি ছাড়া খান না বিরাট কোহলি! বছরে এই জলের পিছনে ভারতীয় অধিনায়কের যত টাকা খরচ হয় জানলে চমকে উঠবেন। ব্র্যান্ড সচেতন বিরাট বাড়িতে থাকুন বা বাইরে, দেশে বা বিদেশে শুধুমাত্র এই পানি ছাড়া অন্য কোনো পানি মুখে তোলেন না ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক কোহলি।

জানা গিয়েছে বিরাট এক ধরনের মিনারেল ওয়াটার খান, নাম এভিয়েন। ফ্রান্সের এক ঝরনার জল পরিশোধন করে বোতলবন্দি করে বিক্রি হয়। সেই বোতলবন্দি এক লিটার জলের দাম ৬০০ টাকা। বছরে শুধু ৭ লাখ টাকা মূল্যের জল পান করেন কোহলি।

এক সময় বিরিয়ানি, রোল, বাটার চিকেন ছাড়া খাওয়াই হত না ৷ অনুশকা বিরাটের জীবনে আসার পর থেকেই বিপুল পরিবর্তন এসেছে অধিনায়কের জীবনে। আমিষ ছেড়ে ভেগান খাবার খাওয়া শুরু করেন।

আরও পড়ুন : বিষণ্ণ মনে নতুন মৌসুম শুরু মেসির

বলা হয়, শুধু জলই না খাবারের ক্ষেত্রে নির্দিষ্ট কিছু জিনিস থাকেই কোহলির পাতে। নামীদামি ব্র্যান্ডের জুস, হেলথ ড্রিঙ্ক ছাড়া মুখেই তোলেন না কোহলি। শরীরের ন্যাচারাল শক্তি বাড়াতে ও ফিট থাকতে বিশ্বের অন্যতম সেরা প্রোটিনযুক্ত খাবার ও বেশিরভাগ সময় সেদ্ধ খাবার খান তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড