• শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ক্ষোভে ফুঁসছেন ডি মারিয়া

  ক্রীড়া ডেস্ক

২৫ সেপ্টেম্বর ২০২০, ১৯:৪৮
ডি মারিয়া
ডি মারিয়া (ছবি : সংগৃহীত)

অক্টোবরে শুরু হবে লাতিন আমেরিকা অঞ্চলের কাতার ২০২২ বিশ্বকাপ বাছাই পর্ব। সে লক্ষ্যে ৩০ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছে আর্জেন্টিনা। ঘোষিত স্কোয়াডে জায়গা হয়নি দলটির তারকার ফুটবলার ডি মারিয়ার। বাদ পড়ে ক্ষোভে ফুঁসে উঠেছেন এ পিএসজি তারকা। দাবি জানিয়েছে, তাকে যেমন বাদ দেওয়া হয়েছে একইভাবে যেন দুই তারকা লিওনেল মেসি ও সার্জিও অ্যাগুয়েরোকেও বাদ দেওয়া হয়।

পিএসজির জার্সিতে দূর্দান্ত খেলছেন সাবেক এ রিয়াল মাদ্রিদ তারকা। সর্বশেষ মৌসুমে ফরাসি ক্লাবটির হয়ে ১২টি গোলের পাশাপাশি ২৩টি অ্যাসিস্ট করেছেন তিনি। এছাড়া নতুন মৌসুমেও ইতোমধ্যেই ১টি করে গোল ও অ্যাসিস্ট করেছেন এ তারকা। ফর্মে থাকার পরও আর্জেন্টিনার ৩০ সদস্যের দলে তার না থাকার কোনো যুক্তি খুঁজে পাচ্ছেন না এই ফুটবলার।

আর্জেন্টিনার একটি রেডিওকে দেয়া সাক্ষাৎকারে এ বিষয়ে ক্ষোভ প্রকাশ করেন ডি মারিয়া। তিনি বলেন, ‘আমি আমাকে বাদ দেওয়ার কোনো ব্যাখ্যা খুঁজে পাচ্ছি না। সব ভাষা হারিয়ে ফেলেছি। অনেকে বলে এর কারণ হচ্ছে আমার বয়স ৩২ হয়ে গেছে, আমি নাকি বুড়িয়ে গেছি। তাহলে মেসি-অ্যাগুয়েরোকেও বাদ দিক তারা।’

আর্জেন্টাইন এই উইঙ্গার মনে করেন দল চায় না বলেই বিশ্বকাপ বাছাই পর্বের স্কোয়াড থেকে তাকে বাদ দিয়েছে। এ ব্যাপারে তিনি বলেন, ‘আমি কিন্তু একইভাবে খেলা চালিয়ে যাচ্ছি। এমনকি প্রতি ম্যাচেই নিজেকে প্রমাণ করছি। আমি যে নেইমার ও এমবাপ্পের সমপর্যায়ের হতে পারি, সেটাও দেখিয়ে যাচ্ছি। এতকিছুর পরও এটা বুঝে ওঠা কঠিন যে, শারীরিকভাবে ভালো অবস্থায় থাকার পরও কেন আমি ডাক পাই না। এর কারণ হয়ত তারা আমাকে চায় না। তবে আমি আমার জায়গার জন্য লড়াই চালিয়ে যাব।’

চলতি বছরের ৮ অক্টোবর ইকুয়েডরের বিপক্ষে ম্যাচ দিয়ে আর্জেন্টিনার কাতার বিশ্বকাপের বাছাইপর্বের ম্যাচ শুরু হবে। এর পাঁচ দিন পর বলিভিয়ার বিপক্ষে খেলতে নামবে দুইবারের বিশ্ব চ্যাম্পিয়নরা।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড