• বৃহস্পতিবার, ২৯ অক্টোবর ২০২০, ১৪ কার্তিক ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

সুয়ারেজের বিদায়ে বার্সার কঠোর সমালোচনা করলেন মেসি

  ক্রীড়া ডেস্ক

২৫ সেপ্টেম্বর ২০২০, ১৭:৪২
লিওনেল মেসি
লিওনেল মেসি ও লুইস সুয়ারেজ (ছবি : সংগৃহীত)

মেসি ও বার্সেলোনার সম্পর্কে দিন দিন যেন দূরত্ব বেড়েই যাচ্ছে। দলবদলের নাটকে সে দূরত্ব বাড়ার শুরু হয়েছে আর বিভিন্ন ইস্যুতে যেন তা বেড়েই যাচ্ছে। এর আগে, সংবাদ মাধ্যমে প্রকাশ্যে বার্সা প্রেসিডেন্ট মারিও বার্তামেউকে প্রতারক বলেছিলেন মেসি। এবার সুয়ারেজের বিদায়ে নিজ ক্লাবের কঠোর সমালোচনা করলেন তিনি।

বন্ধুর বিদায়ী বার্তায় হৃদয়ে আঘাত হেনেছে লিওনেল মেসির। বার্সা বোর্ডের তাই একহাত নিয়েছেন কাতালান ক্লাবটির ইতিহাস সেরা এ ফুটবলার। এমন বিদায় লুইস সুয়ারেজের প্রাপ্য নয় বলে সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন মেসি। তবে এই বার্সার কোনো কর্মকাণ্ড তাকে আর বিস্মিত করে না বলেও জানিয়েছেন তিনি।

নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দীর্ঘদিনের সতীর্থ সুয়ারেজের বিদায়ে মেসি লেখেন, ‘তুমি যে মাপের ফুটবলার, তোমার বিদায় তেমনই হওয়া উচিত ছিল। ক্লাবের সবচেয়ে গুরুত্বপূর্ণ ফুটবলারের একজন ছিলে তুমি। দলের এবং নিজের হয়ে অনেক কিছু জিতেছ। তোমাকে যেভাবে ক্লাব থেকে তাড়িয়ে দেওয়া হয়েছে, সেটা তোমার প্রাপ্য ছিল না। কিন্তু কি জানো, এখন এসবের কিছুই আমাকে বিস্মিত করে না।’

এছাড়া ক্ষোভ প্রকাশ করে মেসি আরও লেখেন, ‘আজ আমি ড্রেসিং রুমে গেলাম এবং সত্যি কেমন একটা শূন্যতা জড়িয়ে ধরল। মাঠে এবং মাঠের বাইরে প্রতিদিন তোমাকে ছাড়া কাটানো সময়গুলো কেমন হবে শুধু সেটাই ভাবছি। আমাদের একসঙ্গে কাটানো অনেক মুহূর্তই চাইলে ভোলা যাবে না।’

সুয়ারেজকে অ্যাথলেটিকোর জার্সিতে অদ্ভূত লাগবে জানিয়ে মেসি বলেন, ‘তোমাকে অন্য দলের জার্সিতি দেখবে অদ্ভূত লাগবে। আরও বেশি অদ্ভূত হবে তোমার বিপক্ষে খেলা। নতুন চ্যালেঞ্জের জন্য শুভকামনা বন্ধু। তোমার প্রতি অনেক অনেক ভালোবাসা। নিশ্চয় দ্রুতই দেখা হবে, বন্ধু।’ বন্ধু হিসেবে তাদের কবে দেখা হবে সেটা বলা কঠিন। তবে ২২ নভেম্বর মেসি-সুয়ারেজের লা লিগার ম্যাচে দেখা হবে শত্রু শিবিরে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড