• শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীলঙ্কা সফর না হলে আসবেন না ভেট্টোরি

  ক্রীড়া প্রতিবেদক

২৪ সেপ্টেম্বর ২০২০, ১৬:০১
ড্যানিয়েল ভেট্টোরি
ড্যানিয়েল ভেট্টোরি (ছবি : সংগৃহীত)

শ্রীলঙ্কা সিরিজ দিয়েই করোনা পরবর্তী সময়ে আন্তর্জাতিক ক্রিকেটে ফেরার কথা বাংলাদেশ ক্রিকেট দলের। কিন্তু শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের দেওয়া শর্ত মেনে টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ এ সিরিজ খেলতে চায় না বাংলাদেশ। ফলে তিন ম্যাচের এ টেস্ট সিরিজ নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা। তবুও শ্রীলঙ্কার সিদ্ধান্তের দিকে তাকিয়ে আছে বিসিবি। অন্যদিকে এখনো সিরিজের ভবিষ্যৎ ঝুলিয়ে রেখেছে লঙ্কান বোর্ড। বিসিবির অপেক্ষার প্রহর দীর্ঘ করছে তারা।

অনিশ্চিত এ সিরিজের ভবিষ্যৎ নিশ্চিত না হওয়া পর্যন্ত টাইগার শিবিরে যোগ দিবেন দলেন স্পিন কোচ ড্যানিয়েল ভেট্টোরিও। ফলে স্পিন কোচ ছাড়াই অনুশীলন করতে হবে টাইগারদের।

কিউই স্পিন কিংবদন্তি ভেট্টোরির ঢাকা আসার কথা ছিল বুধবার (২৩ সেপ্টেম্বর)। ২৩ পার হয়ে ২৪ সেপ্টেম্বর চলে আসলেও ভেট্টোরি দলের সঙ্গে যোগ দেননি। পরে জানা গেল, সাবেক এ কিউই স্পিনার আসছেন না আপাতত। এমনকি শ্রীলঙ্কা সফর না হলে আসবেন না তিনি।

বিসিবি থেকে জানানো হয়েছে, জাতীয় দলের শ্রীলঙ্কা সফর নিশ্চিত না হওয়া পর্যন্ত আর আসছেন না ভেট্টোরি। ক্রিকেট অপারেশন্স কমিটির প্রধান আকরাম খান দিয়েছেন এ তথ্য।

বোঝাই যাচ্ছে, সফর অনিশ্চিত হওয়ায় পয়সা খরচ করে ভেট্টোরিকে আনতে চাচ্ছে না বিসিবি। বলার অপেক্ষা রাখে না, এমনিতেই ড্যানিয়েল ভেট্টোরির জন্য মোটা অঙ্কের অর্থ গুনতে হয় বিসিবিকে। তার সঙ্গে চুক্তিটা অন্য সব বিদেশি কোচদের মত নয়।

বছরে ১০০ কর্মদিবসে কাজ করার কথা এ কিউই কোচের। ওই ১০০ দিনের বেতন আড়াই লাখ মার্কিন ডলার। যার প্রতি দিনের বেতন দাড়ায় ২৫০০ ডলার। এখন শ্রীলঙ্কা সফর না হলে শুধু শুধু তাকে এনে বাড়তি ডলার খরচ করার কোনো মানে হয় না, এই ভেবেই হয়তো তাকে আপাতত না আসতে বলে দেয়া হয়েছে।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড