• মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১  |   ৩৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

দারুণ শটে ক্যামেরার লেন্স ভাঙলেন রাসেল (ভিডিও)

  ক্রীড়া ডেস্ক

২২ সেপ্টেম্বর ২০২০, ১৯:০১
আন্দ্রে রাসেল
আন্দ্রে রাসেল (ছবি: সংগৃহীত)

ইতোমধ্যেই শুরু হয়েছে ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) জমজমাট লড়াই। তবে এবারের আসরে এখনো নিজেদের প্রথম ম্যাচ খেলতে নামেনি কলকাতা নাইট রাইডার্স (কেকেআর)। বুধবার (২৩ সেপ্টেম্বর) মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে শাহরুখ খানের দলের লড়াই।

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে ম্যাচটি বেশ গুরুত্বের সঙ্গেই নিয়েছে দলটি। ম্যাচের আগে অনুশীলনে ঘাম ঝড়িয়েছেন দলের সব ক্রিকেটারই। অনুশীলনে ক্যারিবীয় ক্রিকেটার আন্দ্রে রাসেল অবশ্য সবাইকে ছাড়িয়ে গেছেন। নেটে ব্যাট করার সময় ক্যামেরার লেন্সই ভেঙে ফেলেছেন তিনি!

নিয়মিত ব্যাটিং অনুশীলনের অংশ হিসেবে বড় বড় সব শট খেলছিলেন রাসেল। তার শটগুলো ধারণ করতে নেটের এক কোণায় ক্যামেরা সেট করা ছিল। সেই ক্যামেরার লেন্সই ভেঙে ফেলেছেন এই অলরাউন্ডার।

টুইটারে রাসেলের লেন্স ভাঙার ভিডিওটি পোস্ট করেছে কলকাতা নাইট রাইডার্স। সেখানে দেখা যায়, ব্যাট হাতে কখনো তুলে আবার কখনো মাটি ঘেঁষে শট খেলছেন আন্দ্রে রাসেল। আচমকাই লং অনে খেলা তার একটি গ্রাউন্ডার শট ক্যামেরার লেন্সে আঘাত করে। সঙ্গে সঙ্গে প্রবল শব্দ করে সেটি টুকরো হয়ে যায়। এরই মধ্যে সেই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গেছে।

নেটে জোরালো শটে আন্দ্রে রাসেল যেভাবে ক্যামেরা ভেঙেছেন সেভাবে প্রতিপক্ষের বোলিং বিভাগকেও টুকরো করবেন তিনি, এমনটাই আশা কেকেআর ফ্যানদের। এবারো এই ক্যারিবিয়ান অলরাউন্ডারের কাছ থেকে বিধ্বংসী পারফরম্যান্স দেখতে চান সবাই।

রাসেলের ক্যামেরা ভাঙার ভিডিওটি দেখতে ক্লিক করুন

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড