• বুধবার, ২৮ অক্টোবর ২০২০, ১৩ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

নিজের ব্যাটিং দেখে নিজেই অবাক ডি ভিলিয়ার্স

  ক্রীড়া ডেস্ক

২২ সেপ্টেম্বর ২০২০, ১৫:৪৭
এবি ডি ভিলিয়ার্স
এবি ডি ভিলিয়ার্স (ছবি: সংগৃহীত)

আইপিএলে নিজেদের প্রথম ম্যাচে দুর্দান্ত জয় পেয়েছে বিরাট কোহলি ও এবি ডি ভিলিয়ার্সের রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালুরু। ডেভিড ওয়ার্নারের সানরাইজেস হায়দরাবাদকে ১০ রানে হারিয়েছে তারা। ম্যাচে দারুণ ব্যাটিং করেন সাবেক প্রোটিয়া ব্যাটসম্যান এবি ডি ভিলিয়ার্স।

বল হাতে ৪ ওভারে মাত্র ১৮ রানে ৩ উইকেট নিয়ে ম্যাচসেরা নির্বাচিত হয়েছেন ব্যাঙ্গালুরুর স্পিনার যুজবেন্দ্র চাহাল। এর আগে ব্যাট হাতে দলকে লড়াইয়ের পুঁজি এনে দেন অভিষিক্ত ওপেনার দেবদূত পাড্ডিকাল ও এবি ডি ভিলিয়ার্স। দেবদূত খেলেছেন ৪২ বলে ৫৬ রানের ইনিংস। ডি ভিলিয়ার্সের ব্যাট থেকে এসেছে ৩০ বলে ঝড়ো ৫১ রান, হাঁকিয়েছেন ৪টি চার ও দুটি ছক্কা।

ব্যাঙ্গালুরু ইনিংসের ফিনিশিংটা দিয়েছেন ডি ভিলিয়ার্সই। দীর্ঘদিন পর খেলতে নেমে এতো ভালো ব্যাটিং করতে পারবেন- এমনটা স্বয়ং ডি ভিলিয়ার্সও ভাবতে পারেননি। প্রায় ৮ মাস পর প্রতিযোগিতামূলক ক্রিকেটে নেমে ব্যাটিংয়ে নেমে এমন ঝড়ো ব্যাটিং করে নিজেই চমকে গেছেন ডি ভিলিয়ার্স।

ম্যাচ শেষে ডি ভিলিয়ার্স বলেন, ‘সত্যি বলতে, আমি নিজেকেই চমকে দিয়েছি। দক্ষিণ আফ্রিকায় আমাদের একটা ভালো ম্যাচ হয়েছে। সেটা খুব কাজে দিয়েছে। আমার জন্য গুরুত্বপূর্ণ ছিল এখানের শুরুটা ভালো করা। এছাড়া আমার আত্মবিশ্বাসের কমতি ছিল না। দলে অনেক ভারতীয় ও অস্ট্রেলিয়ার প্রতিভাবান ক্রিকেটার রয়েছে। আমরা জশ ফিলিপকে দেখেছি, সেও দুর্দান্ত।’

তিনি আরও বলেন, ‘আপনি যখন খেলতে আসেন কিন্তু সাম্প্রতিক সময়ে খুব বেশি খেলার মধ্যে থাকেন না, তখন একটা সংশয় কাজ করে নিজের মধ্যে। তবে গত চার সপ্তাহে আমরা কঠোর পরিশ্রম করেছি এবং আমি নিজে ফর্ম খুঁজে পেয়েছি। আজকের শুরুটা তৃপ্তিদায়ক ছিল। দুর্ভাগ্যবশত রানআউট হয়েছি। তবে বেসিকটা ঠিক থাকায় আমি খুশি।’

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড