• শনিবার, ৩১ অক্টোবর ২০২০, ১৬ কার্তিক ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

আসছেন না টাইগারদের ব্যাটিং কোচ ম্যাকমিলান 

  ক্রীড়া ডেস্ক

১৯ সেপ্টেম্বর ২০২০, ১৭:০৭
করোনা
ছবি : সংগৃহীত

সবকিছু ঠিকঠাক ছিল- বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের ব্যাটিং কোচ বা পরামর্শক হিসেবে দায়িত্ব নেবেন নিউজিল্যান্ডের সাবেক ব্যাটসম্যান ক্রেইগ ম্যাকমিলান। কিন্তু দায়িত্ব নেওয়ার আগেই পারিবারিক কারণ দেখিয়ে সরে দাঁড়ালেন তিনি।

হঠাৎ পিতৃবিয়োগের কারণে ম্যাকমিলান এমন সিদ্ধান্ত নিয়েছেন বলে শনিবার বাংলাদেশ ক্রিকেট বোর্ড-বিসিবি’র এক সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

বিসিবি’র প্রধান নির্বাহী কর্মকর্তা নিজামউদ্দিন চৌধুরী সুজন বলেন, ক্রেইগ আমাদের জানিয়েছে, সম্প্রতি তার বাবা মারা গেছেন। এই শোকের মুহূর্তে বাংলাদেশ দলের ব্যাটিং পরামর্শকের ভূমিকা নেওয়া তার জন্য সম্ভব হবে না। আমরা তার পরিস্থিতি বুঝতে পারছি। তার ও তার পরিবারের এই দুঃসময়ে সমবেদনা জানাচ্ছি।

গত ২১ আগস্ট বাংলাদেশের ব্যাটিং পরামর্শকের দায়িত্ব থেকে সরে দাঁড়ান নিল ম্যাকেঞ্জি। এরপর মুশফিক-তামিমদের ব্যাটিং পরামর্শক হিসেবে নিয়োগ দেওয়া হয়েছিল ম্যাকমিলানকে।

দীর্ঘমেয়াদি কোচ না পাওয়াতে কেবলমাত্র শ্রীলঙ্কা সফরের জন্য ম্যাকমিলানকে নিয়োগ দেয় বিসিবি। কিন্তু এই দায়িত্ব পালনে অপারগতা প্রকাশ করলেন তিনি। শেষ পর্যন্ত শ্রীলঙ্কা সফর হলে বিশেষজ্ঞ ব্যাটিং কোচ কিংবা পরামর্শক ছাড়াই সিরিজ খেলতে হবে বাংলাদেশকে।

ওডি/

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড