• শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিলিংসের বিশাল ছক্কায় হারিয়ে গেল বল!

  ক্রীড়া ডেস্ক

১৬ সেপ্টেম্বর ২০২০, ২২:৩৪
স্যাম বিলিংস
স্যাম বিলিংস (ছবি: সংগৃহীত)

তিন ম্যাচ সিরিজের শেষ ও সিরিজ নির্ধারণী ম্যাচ খেলতে মাঠে নেমেছে ইংল্যান্ড ও অস্ট্রেলিয়া। ম্যাচে স্বাগতিক ব্যাটসম্যান স্যাম বিলিংস ছক্কা মেরে বল হারিয়ে ফেলেছেন!

ইনিংসের ৩৩তম ওভারে মিচেল স্টার্কের করা পঞ্চম বলে বিশাল ছক্কা মারেন বিলিংস। তার ছক্কায় বল ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডের কার পার্কিং এরিয়ায় গিয়ে পড়ে। এরপর অনেক খুঁজেও বলটিবপাওয়া যায়নি। বল না পাওয়ায় বাধ্য হয়েই থার্ড আম্পায়ার নতুন বল নিয়ে মাঠে প্রবেশ করেন।

সিরিজের প্রথম ম্যাচের সর্বোচ্চ ১১৮ রানের দুর্দান্ত ইনিংস খেলেও দলকে জয় উপহার দিতে পারেননি বিলিংস। তার ক্যারিয়ারের প্রথম সেঞ্চুরির ম্যাচে ২৯৫ রানের টার্গেট তাড়া করতে নেমে ১৯ রানে হেরব যায় স্বাগতিকরা। দ্বিতীয় ম্যাচে করেন ৮ রানে। তবে এ ম্যাচে জয় তুলে নেয় ইংলিশরা।

বুধবার (১৬ সেপ্টেম্বর) ওল্ড ট্রাফোর্ডে টস জিতে ব্যাটিংয়ে নামে ইংল্যান্ড। ব্যাটিংয়ে নেমে ৯৬ রানে ৪ উইকেট হারিয়ে বিপদে পড়ে যায় মরগানের দল। এরপর পঞ্চম উইকেটে জনি বেয়ারস্টোর সঙ্গে দলের হাল ধরেন বিলিংস।

এই জুটিতেই ক্যারিয়ারের সপ্তম সেঞ্চুরি তুলে নেন বেয়ারস্টো। এছাড়া চতুর্থ হাফসেঞ্চুরি তুলে নেন স্যাম বিলিংস। অ্যাডাম জাম্পার বলে রিভার্স সুইপ খেলতে গিয়ে ক্যাচ তুলে দিয়ে সাজঘরে ফেরেন বিলিংস। তার আগে পঞ্চম উইকেটে গড়েন ১১৪ রানের জুটি। সাজঘরে ফেরার আগে ৫৮ বলে চারটি চার ও দুই ছক্কায় ৫৭ রান করেন তিনি।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড