• বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১  |   ৩৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

বিনামূল্যে সমর্থকদের করোনা টেস্ট করাবে বায়ার্ন

  ক্রীড়া ডেস্ক

১৬ সেপ্টেম্বর ২০২০, ১৭:১৪
বায়ার্ন মিউনিখ
বায়ার্ন মিউনিখ (ছবি: সংগৃহীত)

উয়েফা সুপার কাপের লড়াইয়ে নামতে হাঙ্গেরী যাবে চ্যাম্পিয়ন্স লিগ জয়ী বায়ার্ন মিউনিখ। সেখানে তাদের প্রতিপক্ষ ইউরোপা লিগ চ্যাম্পিয়ন সেভিয়া।

আগামী ২৪ সেপ্টেম্বর হাঙ্গেরির বুদাপেস্টে অনুষ্ঠিত হবে ম্যাচটি। ম্যাচে তিন হাজার বায়ার্ন সমর্থককে স্টেডিয়ামে প্রবেশের অনুমতি দিয়েছে উয়েফা। তবে হাঙ্গেরিতে প্রবেশ করতে হলে সমর্থকদের সাম্প্রতিক করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ হতে হবে।সে কারণেই সুপার কাপে বায়ার্নকে সমর্থন দিতে যে সব সমর্থক হাঙ্গেরি যাওয়ার পরিকল্পনা করেছেন, তাদের জন্য বিনামূল্যে করোনা টেস্টের ব্যবস্থা করেছে বায়ার্ন মিউনিখ।

আগামী ২১ ও ২২ সেপ্টেম্বর অ্যালায়েনজ এরিনায় ফ্রি করোনা টেস্টের ব্যবস্থা করেছে ক্লাবটি। তবে ক্লাবের কার্ড রয়েছে এমন সমর্থকরা উয়েফা সুপার কাপের টিকিট দেখালে তবেই মিলবে এই সেবা। এই দুইদিনে সুপার কাপের টিকিট রয়েছে এমন ৩ হাজার সমর্থকের করোনা টেস্ট করা হবে বলে জানানো হয়েছে ক্লাবটির ওয়েবসাইটে।

লকডাউনের পর সুপার কাপই হতে চলেছে উয়েফার প্রথম ম্যাচ, যেখানে স্টেডিয়ামে দর্শকদের প্রবেশ করার অনুমতি দেওয়া হবে। পুসকাস এরিনার গ্যালারির মোট ৩০ শতাংশ ভরানোর সিদ্ধান্ত নিয়েছে উয়েফা।

তবে স্টেডিয়ামে প্রবেশ করার আগে দর্শকদের প্রয়োজনীয় মেডিক্যাল টেস্টের মধ্য দিয়ে যেতে হবে। তাছাড়া সোশ্যাল ডিসট্যান্স বা সামাজিক দূরত্বের বিধি এবং হাঙ্গেরির করোনা প্রোটোকল মেনে চলাও বাধ্যতামূলক।

  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

নির্বাহী সম্পাদক: গোলাম যাকারিয়া

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: 02-48118243, +8801907484702 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড