• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

দ্বিতীয়বারেও করোনা পজিটিভ সাইফ

  ক্রীড়া ডেস্ক

১৬ সেপ্টেম্বর ২০২০, ১৬:২৬
সাইফ হাসান
সাইফ হাসান (ছবি: সংগৃহীত)

শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে ক্রিকেটার, কোচ ও স্টাফদের করোনা টেস্ট করায় বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। টেস্টে পজিটিভ হন ক্রিকেটার সাইফ হাসান ও ট্রেনার নিক লি। নি লি করোনা হয় করলেও দ্বিতীয় পরীক্ষায়ও পজিটিভ হয়েছেন সাইফ।

করোনা রিপোর্ট পাওয়ার পর এতদিন আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছিলেন তরুণ ওপেনার সাইফ। ধারণা করা হচ্ছিল, হয়তো পুরোপুরি সুস্থ হয়ে গেছেন তিনি। এক সপ্তাহ পর দ্বিতীয় বার করোনা ভাইরাস পরীক্ষা করা হয় তার। কিন্তু সুখবর মিলেনি। রিপোর্ট আবারও পজিটিভ এসেছে সাইফের।

সাইফের সঙ্গে করোনায় পজিটিভ হয়েছিলেন টাইগারদের ট্রেনার নিক লি। রোববারের পরীক্ষা দেখা যায়, নিক লি করোনা যুদ্ধে জয়ী হয়েছেন। হারিয়ে দিয়েছেন অদৃশ্য এ শত্রুকে। কিন্তু মাঠের বাইরে করোনাভাইরাসের বিপক্ষে এখনো লড়াইটা জিততে পারলেন না টাইগার ক্রিকেটার সাইফ।

সাইফের দ্বিতীয় পরীক্ষায়ও পজিটিভ হওয়ার তথ্য নিশ্চিত করেন বিসিবি’র প্রধান চিকিৎসক ডা. দেবাশীষ চৌধুরী। তিনি জানান, দ্বিতীয় বারের পরীক্ষায় পজিটিভ হলেও শারীরিক কোনো সমস্যা নেই সাইফের। মোটামুটি সুস্থই তিনি। কিন্তু দ্বিতীয় বার পজিটিভ হওয়ায় ফের আইসোলেশনে পাঠানো হয়েছে সাইফকে। তবে নিবিড় পর্যবেক্ষণে রাখা হয়েছে তাকে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড