• বুধবার, ৩০ সেপ্টেম্বর ২০২০, ১৫ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

বার্সা-রিয়ালকে একসঙ্গে ‘না’ আর্জেন্টাইন তরুণের

  ক্রীড়া ডেস্ক

১৫ সেপ্টেম্বর ২০২০, ১৩:১১
ছবি : সংগৃহীত

স্প্যানিশ ক্লাব বার্সেলোনায় লিওনেল মেসির ক্লাব ছাড়ার নাটকীয়তা শুরুর আগ জোরেশোরেই শোনা যাচ্ছিল, আরেক আর্জেন্টাইন লাউতারো মার্টিনেজকে দলে ভেড়াতে চায় তারা। ২৩ বছর বয়সী এ উদীয়মান তারকার প্রতি আরও আগে থেকেই চোখ ছিল বার্সেলোনার।

মেসির ক্লাব ছাড়া বিষয়ক গুঞ্জনে মনোযোগ সরে যায় লাউতারোর ওপর থেকে, কথাবার্তা শুরু হলেও কোনো সিদ্ধান্ত ছাড়াই শেষ হয়ে যায় আলোচনা। সেই সুযোগে আবার লাউতারোকে দলে নিতে আগ্রহ প্রকাশ করে বার্সেলোনার চির প্রতিদ্বন্দ্বী ক্লাব রিয়াল মাদ্রিদ।

কিন্তু লাউতারোর এজেন্ট সাফ জানিয়ে দিয়েছেন, রিয়াল অথবা বার্সা- কোনো ক্লাবেই যাবেন না তিনি। বরং বর্তমান ক্লাব ইন্টার মিলানেই থেকে যাবেন অন্তত ২০২০-২১ মৌসুমে। তবে রিয়াল-বার্সা উভয় পক্ষ থেকেই যে লাউতারোকে নেয়ার আগ্রহ প্রকাশ করা হয়েছে সেটি নিশ্চিত করেছেন এজেন্ট কার্লোস বেতো ইয়াক।

সোমবার ইন্টার মিলানের হেড কোয়ার্টারে লাউতারোকে নেয়ার জন্য বেশ কিছু প্রতিনিধির আগমন দেখা গেছে। এটিকে নিছকই সৌজন্যতামূলক হিসেবে জানাচ্ছেন খেলোয়াড়টির এজেন্ট। যত যাই হোক, লাউতারো ইন্টারেই থাকছেন- বেশ জোর দিয়েই বলেছেন কার্লোস বেতো।

ইতালিয়ান সংবাদ মাধ্যম টুট্টোমারকাতোকে লাউতারোর এজেন্ট বলেছেন, ‘এটা স্রেফ সৌজন্যতামূলক একটা সাক্ষাৎ ছিল, আর কিছু নয়। রিয়াল মাদ্রিদ এবং বার্সেলোনার সঙ্গে এখন কিছুই চলছে না। লাউতারো ইন্টার মিলানেই থাকছে।’

এদিকে ইন্টারের ভাইস প্রেসিডেন্ট ও সাবেক আর্জেন্টাইন তারকা হাভিয়ের জানেত্তি জানিয়েছেন, লাউতারোকে নেয়ার জন্য কখনও সে অর্থে আনুষ্ঠানিক প্রস্তাব দেয়নি বার্সেলোনা। যদিও ইউরোপিয়ান ফুটবলের দলবদলের বাজারে জোর গুঞ্জন ছিল, লুইস সুয়ারেজকে বিক্রি করে সে জায়গায় লাউতারোকে চায় বার্সেলোনা।

আর্জেন্টাইন সংবাদমাধ্যম টিওয়াইসি স্পোর্টসকে জানেত্তি বলেছিলেন, ‘লাউতারোর মতো তরুণ একজন খেলোয়াড় যখন এতো প্রতিভাবান হয়, তখন তার প্রতি অন্যান্য দলগুলোর নজর থাকাই স্বাভাবিক। তবে আমি প্রতিনিয়ত এটাই দেখি যে, লাউতারো ইতালিতেই থাকতে চায়।’

‘বর্তমানে বার্সেলোনা এবং ইন্টার মিলানের মধ্যে লাউতারো বিষয়ক কোনো আলোচনা চলছে না। আমরা ওকে নিয়ে খুশি এবং আমি জানি সেও এখানে বেশ আনন্দে রয়েছে। সে জানে যে সে এখন একটা ঐতিহাসিক ক্লাবেই রয়েছে এবং অ্যান্তনিও কন্তের অধীনে প্রতিনিয়ত উন্নতি করে চলেছে।’

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড