• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাঁদর বলায় বিচার চাইলেন নেইমার

  ক্রীড়া ডেস্ক

১৪ সেপ্টেম্বর ২০২০, ১৮:২৭
নেইমার
ম্যাচের মুহূর্ত (ছবি: সংগৃহীত)

ম্যাচের ফল ছাপিয়ে আলোচনায় ফরাসি লিগ ওয়ানের প্যারিস সেন্ট জার্মেই ও মার্সেইয়ের ফুটবলারদের সংঘর্ষ। পুরো ম্যাচেই বারবার সংঘর্ষে জড়িয়েছেন দুই দলের ফুটবলাররা। পিএসজ ও মার্সেইয়ের মোট পাঁচ জন ফুটবলার লাল কার্ড দেখেছেন। এছাড়া হলুদ কার্ড দেখেছেন ১৭ জন ফুটবলার। লাল কার্ড দেখেছেন পিএসজির ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার জুনিয়রও।

ম্যাচের পর সোশ্যাল মিডিয়ায় ঘটনার ব্যখ্যা করে আত্মপক্ষ সমর্থন করেছেন ব্রাজিল সুপারস্টার নেইমার।

ঝামেলার শুরু হয় দুই আর্জেন্টাইন দারিও বেনেদেত্তো ও পিএসজির লিয়েন্দ্রো পারেদেসের মাঝে। সেই ঝগড়ায় যোগ দেন দুই দলের ফুটবলাররা। এমনিতেই ফ্রান্সে এ দুই দলের লড়াই অনেকটা রিয়াল মাদ্রিদ আর বার্সেলোনার মতো চরম উত্তাপ ছড়ায়। ঝগড়ার একপর্যায়ে আলভারো গঞ্জালেসের মাথার পেছনে চড় মারেন নেইমার। শুরু হয়ে যায় মারামারি। রেফারি ঝগড়া থামানোর পাশাপাশি কার্ড দেখানোতে ব্যস্ত হয়ে পড়েন।

লাল কার্ড দেখা নেইমারের দাবি, গঞ্জালেস তাকে উদ্দেশ্য করে বর্ণবাদী মন্তব্য করেছেন। টুইটারে ব্রাজিল সুপারস্টার লিখেছেন, 'আমার একটাই দুঃখ, এই বদমাশটাকে চর মারলাম না কেন।' এরপর আরেকটি টুইটে সব ক্ষোভ উগড়ে দিয়ে নেইমার বলেন, 'ভিএআরে আমার আগ্রাসী আচরণটাই খুব সহজে দেখা গেল। ওই বর্ণবিদ্বেষী ফুটবলার যে আমাকে বাঁদর বলে গালি দিল, এখন আমি সে ছবিটা দেখতে চাই। আমি এখন সেটা দেখতে চাই। কী হলো, দেখাও। আমাকে তো ঠিকই শাস্তি দেওয়া হলো, মাঠ থেকে বের করে দেওয়া হলো; এখন ওদের শাস্তি হবে না? কী ব্যাপার?'

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড