• শুক্রবার, ১৮ সেপ্টেম্বর ২০২০, ৩ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

পিএসজি ছাড়বেন এমবাপ্পে!

  ক্রীড়া ডেস্ক

১৪ সেপ্টেম্বর ২০২০, ১৭:২৮
এমবাপ্পে
কিলিয়ান এমবাপ্পে (ছবি: সংগৃহীত)

ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেইয়ের ঘরে ভাঙনের সুর। গুঞ্জন উঠেছে, বিশ্বকাপজয়ী ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পে চলতি মৌসুম শেষে পিএসজি ছাড়তে চান।

এর আগে, মোনাকো থেকে ২০১৮ সালে ১৬৫ মিলিয়ন ইউরোর বিনিময়ে পিএসজিতে যোগ দেন এমবাপ্পে। পিএসজির চার্সিতে দুর্দান্ত পারফর্ম করা এমবাপ্পে ফ্রান্সের বিশ্বকাপ জয়েও রেখেছেন অবদান।

ইউরোপীয় সংবাদমাধ্যম দ্য টাইমসের তথ্যমতে, এমবাপ্পের পরবর্তী গন্তব্য হতে পারে লিভারপুল। এছাড়া লা লিগার কোনো দলও তাকে কিনতে পারে বলে জানানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, এরইমধ্যে পিএসজি কর্তৃপক্ষকে ক্লাব ছাড়ার ইচ্ছের কথা জানিয়ে দিয়েছেন এমবাপ্পে। ক্লাবকে তিনি বলেছেন, চলতি মৌসুমই হবে ফ্রান্সে তার শেষ মৌসুম। লিভারপুলের খেলার দারুণ ভক্ত এমবাপ্পে ইয়ুর্গেন ক্লপের অধীনে খেলতে আগ্রহী। অন্যথায় লা লিগার কোনো দলে যেতে চান তিনি। মূলত তার বদলি খেলোয়াড় খুঁজে বের করার জন্য এক বছর আগেই দলকে ব্যাপারটা জানিয়ে রেখেছেন এমবাপ্পে।

পিএসজির হয়ে ১২৪ ম্যাচ খেলে ৯০ গোল করেছেন এমবাপ্পে। দলটির হয়ে তিনবার লিগ শিরোপা, দুইবার কোপা ডি ফ্রান্স ট্রফি জিতেছেন এ তারকা। এছাড়া দুইবার লিগ ওয়ানের সর্বোচ্চ গোলদাতা ও একবার লিগ ওয়ানের বর্ষসেরা খেলোয়াড় নির্বাচিত হয়েছেন তিনি। উয়েফা চ্যাম্পিয়নস লিগের সর্বশেষ আসরের ফাইনালও খেলেছেন এ স্ট্রাইকার।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড