• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭  |   ২৭ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনায় আক্রান্ত অ্যাথলেটিকো কোচ

  ক্রীড়া ডেস্ক

১৩ সেপ্টেম্বর ২০২০, ১৬:৪৬
দিয়েগো সিমওনে
দিয়েগো সিমিওনে (ছবি: সংগৃহীত)

লা লিগার নতুন মৌসুম শুরুর আগেই দুঃসংবাদ পেল লিগটির অন্যতম শক্তিশালী ক্লাব অ্যাথলেটিকো মাদ্রিদ। দলটির প্রধাণ কোচ দিয়েগো সিমিওনে করোনায় আক্রান্ত হয়েছেন।

নতুন মৌসুমের জন্য নিজেদের প্রস্তুত করতে ইতোমধ্যেই অনুশীলনে নেমেছে অ্যাথলেটিকো মাদ্রিদ। মৌসুমে নিজেদের প্রথম ম্যাচে আগামী মঙ্গলবার বাংলাদেশ সময় দিবাগত রাত ১টায় কাদিজের বিপক্ষে মাঠে নামবে অ্যাথলেটিকো। এই ম্যাচকে সামনে রেখেই হয়তো পরিকল্পনা সাজানোয় ব্যস্ত ছিলেন সিমিওনে। গত সোমবার থেকেই দলের সদস্যদের অনুশীলনে ছিলেন তিনি। সম্প্রতি তার করোনা টেস্ট করা হয়। টেস্টের রিপোর্টে সিমিওনের শরীরে করোনা ধরা পড়ে।

এক বিবৃতিতে সিমিওনের করোনায় আক্রান্ত হওয়ার খবর নিশ্চিত করেছে তার দল অ্যাথলেটিকো মাদ্রিদ। বিবৃতিতে তারা জানায়, ‘লস অ্যাঞ্জেলস থেকে অনুশীলন শেষ করে ফেরার পর গত শুক্রবার দলের খেলোয়াড়সহ কোচিং স্টাফ এবং সাপোর্ট স্টাফদের সবার করোনা পরীক্ষা করা হয়। সেখানে একজনের ফলাফল ছিল পজিটিভ।’

বিবৃতিতে আরও জানানো হয়, ‘পরে জানা গেছে, আমাদের দলের কোচ দিয়েগো সিমিওনে করোনায় আক্রান্ত হয়েছেন। তবে আশার খবর হচ্ছে তার শরীরে করোনাভাইরাসের কোনো উপসর্গ নেই। বর্তমানে কোয়ারেন্টাইন সময় শেষ করার জন্য তিনি নিজ বাড়িতে আইসোলেশনের রয়েছেন।’

সিমিওনের আগেও অ্যাথলেটিকো মাদ্রিদ শিবিরে করোনা আঘাত হেনেছিল। চলতি মাসের শুরুতেই করোনা পজেটিভ হয়েছিলেন স্ট্রাইকার ডিয়েগো কস্তা এবং রাইট ব্যাক সান্তিয়াগো আরিয়াস। এই দুজনের কারো ভেতরেই কোনো উপসর্গ ছিল না।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
সব খবর
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড