• রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

বড় ধরণের প্রতারণার শিকার হরভজন

  ক্রীড়া ডেস্ক

১০ সেপ্টেম্বর ২০২০, ২৩:৩৯
হরভজন সিং
হরভজন সিং (ছবি: সংগৃহীত)

চরম দুঃসময় পার করছেন সাবেক ভারতীয় অফ স্পিনার হরভজন সিং। ব্যক্তিগত কারণ দেখিয়ে আইপিএলের এবারের আসর থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। আইপিএল থেকে ফিরে বড় ধরনের আর্থিক প্রতারণার শিকার হলেন এ ক্রিকেটার।

হারভজনের কাছ থেকে চার কোটি টাকা ধার নিয়ে শোধ করেননি চেন্নাইয়ের এক ব্যবসায়ী। শেষ পর্যন্ত ওই ব্যবসায়ীর বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন তিনি। এ ঘটনায় ইতোমধ্যেই তদন্ত শুরু করেছে পুলিশ।

হরভজনের দাবি, জি মহেশ নামের চেন্নাইয়ের এক ব্যবসায়ীর সঙ্গে অন্য এক বন্ধুর মাধ্যমে ২০১৫ সালে পরিচয় হয় তার। এরপর বন্ধুত্বের খাতিরেই মহেশকে ৪ কোটি টাকা ধার দেন তিনি; কিন্তু এরপর থেকে মহেশ আর সেই টাকা পরিশোধ করার নাম পর্যন্ত নিচ্ছেন না। হরভজন বহুবার তার সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করলেও তিনি আজ নয় কাল, কাল নয় পরশু করে ঘুরিয়েই চলেছেন।

বহুবার টাকা চাওয়ার পর গতমাসে নাকি ওই ব্যবসায়ী ২৫ লক্ষ টাকার একটি চেক হরভজনকে দিয়েছিলেন; কিন্তু পরে দেখা যায় সেই চেকটিও বাউন্স করেছে। যে অ্যাকাউন্ট থেকে চেকটি ইস্যু করা হয়েছিল, তাতে পর্যাপ্ত ব্যালেন্সই নেই।

শেষমেষ বাধ্য হয়ে চেন্নাই সিটি পুলিশের কাছে ওই ব্যবসায়ীর নামে অভিযোগ দায়ের করেন ভাজ্জি। তার অভিযোগের তদন্ত শুরু করেছেন চেন্নাই পুলিশের এক এসিপি। এরইমধ্যে তিনি জিজ্ঞাসাবাদের জন্য মহেশকে তলব করেছেন। যদিও মহেশ নামের ওই ব্যবসায়ী ইতিমধ্যেই মাদ্রাজ হাইকোর্টে আগাম জামিনের আবেদন করেছেন। তার দাবি, হরভজনের কাছে নিজের সম্পত্তির নথি দেখিয়ে তিনি ঋণ নিয়েছিলেন এবং তা শোধও করে দিয়েছেন।

ব্যবসায়ী নিজের দাবি অনুসারে যদি টাকা দিতে অস্বীকার করেন, তাহলে তো সত্যি সত্যি বড় ধরনের প্রতারণার শিকার হলেন হরভজন সিং।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড