• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

আইপিএল কর্তৃপক্ষের বিরুদ্ধে চুরির অভিযোগ

  ক্রীড়া ডেস্ক

১০ সেপ্টেম্বর ২০২০, ১৯:২৬
আইপিএল
আইপিএল (ছবি: সংগৃহীত)

একের পর এক বাঁধার সম্মুখীন হচ্ছে আইপিএলের এবারের আসর। প্রাণঘাতী করোনার কারণে বেশ কয়েক মাস পিছিয়ে গেছে আসরটি। এছাড়া করোনার প্রকোপ না কমায় ভারতের বদলে সংযুক্ত আরব আমিরাতে অনুষ্ঠিত হচ্ছে জনপ্রিয় এ ফ্রাঞ্চাইজি লিগটি।

আইপিএল পেছালেও ঝামেলা যেন পিছু ছাড়ছে না টুর্নামেন্টটির। আইপিএলে আঘাত হেনেছে করোনার। চেন্নাইয়ের ক্রিকেটারসহ মোট ১৩ জন প্রাণঘাতী ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। এরপর আরও দুটি দলে করোন আঘাত হেনেছে।

করোনার হানার পর থেকেই মহামারীর মধ্যে টুর্নামেন্ট আয়োজন নিয়ে প্রশ্ন উঠেছে। তাতে অবশ্য আইপিএল কর্তৃপক্ষ এখন পর্যন্ত কোনো প্রতিক্রিয়া দেখায়নি। ইতোমধ্যে দুবাই রওনা দিয়েছেন বিসিসিআই সভাপতি সৌরভ গাঙ্গুলি।

তবে এবার আইপিএল জন্ম দিল নতুন বিতর্কের। আইপিএল কর্তৃপক্ষের বিরুদ্ধে চুরির অভিযোগ করলেন এক জনপ্রিয় র‍্যাপার। যার ফলে টুর্নামেন্ট শুরুর আগেই হৈচৈ পড়ে গিয়েছে।

আইপিএল ২০২০ এর থিম সং ‘আয়েঙ্গে হাম বাপস’ ইতোমধ্যে প্রকাশ করা হয়েছে। নতুন এই থিম সং প্রকাশ পাওয়ার পর থেকেই সারা ফেলেছে।

এবারের আইপিএলে থাকছে বেশকিছু পরিবর্তন। আইপিএলে মাঠে দর্শকরা থাকবেন না। আইপিএল হচ্ছে, অথচ গ্যালারি ফাঁকা। ফাঁকা গ্যালারির শূন্যতা পূরণ করতে আয়েঙ্গে হাম বাপস থিম সংটি বাজানো হবে। অর্থাৎ, আমরা আবার ফিরে আসব। করোনার সময় কাটলেই আইপিএল আবার স্বমহিমায় ফিরবে। এটাই বলা হয়েছে এই থিম সং এর মধ্যে দিয়ে।

কৃষ্ণা নামের এক র‍্যাপার আইপিএল কর্তৃপক্ষের বিরুদ্ধে চুরির অভিযোগ করেছেন। তিনি টুইট করে লিখেছেন, তাঁরই কম্পোজ করা ‘দেখ কউন আয়া বাপস’ গানটির সুর চুরি করে আইপিএলের থিম সং ‘আয়েঙ্গে হাম বাপস’ তৈরি করা হয়েছে। আইপিএল থিমং সংয়ের কোনও জায়গাতেই সেই র‍্যাপার-এর নাম উল্লেখ করা হয়নি। কৃষ্ণা নামের সেই র‍্যাপার তাই স্বীকৃতি চেয়েছেন। সেই র‍্যাপার দাবি করেছেন, তিনি অনেকদিন আগে সেই গানটি কম্পোজ করেছিলেন। তার সেই গানের সুর ও কথার কিছু অংশ চুরি করে আইপিএলের থিম সং তৈরি করা হয়েছে। তাঁকে এই ব্যাপারে কিছুই জানানো হয়নি

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড