• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

মেসি থেকে যাওয়ায় খুশি লা লিগা সভাপতি

  ক্রীড়া ডেস্ক

০৮ সেপ্টেম্বর ২০২০, ২১:৪২
লিওনেল মেসি
লিওনেল মেসি (ছবি: সংগৃহীত)

অনেক নাটক জমিয়ে অবশেষ শৈশবের ক্লাব বার্সেলোনাতেই থেকে গেছেন কিংবদন্তি ফুটবলার লিওনেল মেসি। গত দুই সপ্তাহে মেসির বার্সা ছাড়া নিয়ে জন্ম হয় নানা নাটকের। তবে প্রিয় ক্লাবে আরেক মৌসুম থেকে যাওয়ার সিদ্ধান্ত নেন মেসি।

ইতোমধ্যেই নতুন মৌসুমের জন্য প্রস্তুতিতে নেমে গেছেন মেসি। বার্সায় হয়ে অনুশীলন করতেও দেখা গেছে এ তারকাকে। মেসি বার্সায় থেকে যাওয়ায়া মহাখুশি হয়েছেন তৃতীয় মেয়াদে লা লিগার লা লিগার সভাপতি পদে থাকা হাভিয়ের তেবাস।

স্প্যানিশ লা লিগাকে বিশ্বের সেরাদের কাতারে নিয়ে যাওয়ার পেছনে সবচেয়ে বেশি অবদান লিওনেল মেসি আর ক্রিশ্চিয়ানো রোনালদোর। সারাবিশ্বের মানুষ এখনও এই জমজমাট লিগ দেখে থাকেন। সিআর সেভেন জুভেন্তাসে চলে যাওয়ায় প্রতিযোগিতাটি অনেকটাই রং হারিয়েছে। এবার যদি মেসিও চলে যেতেন, তাহলে বিপদই হয়ে যেত লা লিগার।

তবে তেবাসের ওপর খুব একটা খুশি নন মেসি। কারণ আর্জেন্টাইন ফুটবল জাদুকরকে আটকে রাখতে বার্সা সভাপতি জোসেপ মারিয়া বার্তামেউকে সমর্থন দিয়েছিলেন তেবাস। তিনি এবার বলেছেন, 'আমরা চাই মেসি আমাদের সঙ্গে থাকুক। ফুটবল ইতিহাসের সেরা খেলোয়াড় সে এবং আমরা চাই লা লিগাতেই সে তার ক্যারিয়ার শেষ করুক। সে আমাদের সঙ্গে ২০ বছর ধরে আছে এবং সে অন্য লিগে না গিয়ে আমাদের সঙ্গে থেকে যাওয়ায় আমরা খুবই খুশি।'

মাত্র ১৩ বছর বয়সে বার্সেলোনায় যোগ দেওয়ার পর থেকে কাতালুনিয়ার দলটির সঙ্গেই আছেন মেসি। সম্প্রতি চ্যাম্পিয়ন্স লিগে ৮-২ গোলে ভরাডুবি আর ক্লাব কর্তৃপক্ষের কর্মকাণ্ডে বিরক্ত হয়ে তিনি বার্সেলোনা ছাড়তে চেয়েছিলেন। মেসিকে আটকাতে ৭০ কোটি ইউরো রিলিজ ক্লজের দাবিতে অনড় ছিল বার্সেলোনা। লা লিগাও বার্সার পক্ষ নিয়েই বিবৃতি দেয়। পুরো বিষয়টায় বিরক্ত হলেও ৩৩ বছর বয়সী মেসি আরেক মৌসুমের জন্য থেকে যান বার্সায়।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড