• মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর ২০২০, ১৪ আশ্বিন ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

বাংলাদেশ ক্রিকেট দলে করোনার হানা

  ক্রীড়া প্রতিবেদক

০৮ সেপ্টেম্বর ২০২০, ১৯:৩৬
সাইফ হাসান
সাইফ হাসান (ছবি: সংগৃহীত)

চরম দুঃসংবাদ পেল বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল। ক্রিকেট দলের দুইজন করোনায় আক্রান্ত হয়েছেন। করোনায় আক্রান্ত হয়েছেন ক্রিকেটার সাইফ হাসান। এছাড়া জাতীয় দলের ট্রেনার নিক লিও করোনায় আক্রান্ত হয়েছেন।

মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) এক আনুষ্ঠানিক বিবৃতিতে এ দুইজনের করোনায় আক্রান্ত হওয়ার তথ্য নিশ্চিত করেছে বিসিবি। দুইজনকে বিসিবির তত্ত্বাবধানে আইসোলেশনে রাখা হবে।

এর আগে ১৭ ক্রিকেটার ও ৭ সাপোর্টিং স্টাফের বাসায় গিয়ে সোমবার করোনার নমুনা সংগ্রহ করা হয়। বারডেমের বিশেষজ্ঞরা ওই নমুনা সংগ্রহের কাজ করেছেন। ২৪ ঘণ্টা পর সে রিপোর্ট মিলেছে।

বিসিবির পক্ষ থেকে মিডিয়া ম্যানেজার রাবিদ ইমাম আনুষ্ঠানিকভাবে জানান যে, ১৭ ক্রিকেটার আর ৭ সাপোর্টিং স্টাফের মধ্যে শুধু দুজনের করোনা সংক্রমণ হয়েছে।

সাইফ ছাড়া মুশফিকুর রহীম, তামিম ইকবাল, মুমিনুল হক, মাহমুদউল্লাহ রিয়াদ, ইমরুল কায়েস, লিটন দাস, সৌম্য সরকার, সাব্বির রহমান রুম্মন, এনামুল হক বিজয়, সাদমান ইসলাম, তাইজুল ইসলাম, রুবেল হোসেন, শফিউল ইসলাম, তাসকিন আহমেদ, আল আমিন হোসেন ও আমিনুল ইসলাম বিপ্লব ঠিকই করোনা টেস্টে পাস করেছেন।

এর আগে বিসিবি জানায়, যাদের করোনা নেগেটিভ হয়েছে তারা বুধবার)থেকে অনুশীলন করতে পারবেন। পজিটিভ সাইফকে বোর্ডের পক্ষ থেকে নিবিড় পর্যবেক্ষণে রাখা হবে। আইসোলেশনে একটি নির্দিষ্ট সময় থাকার পর তাকে আবার টেস্ট করানো হবে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801721978664

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড