• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

রিয়াল ছেড়ে সাবেক গুরুর কাছে ফিরলেন রদ্রিগেজ

  ক্রীড়া ডেস্ক

০৮ সেপ্টেম্বর ২০২০, ১৬:৪৭
হামেস রদ্রিগেজ
হামেস রদ্রিগেজ (ছবি: সংগৃহীত)

ফিফা ২০১৪ বিশ্বকাপে আলো ছড়িয়ে সবার নজর কাড়েন হামেস রদ্রিগেজ। এরপরই এ তারকাকে দল ভেড়ায় বিশ্বের অন্যতম সেরা ক্লাব রিয়াল মাদ্রিদ। তবে প্রত্যাশা ও প্রাপ্তির মেলবন্ধন কখনোই ঘটাতে পারেননি রদ্রিগেজ। ফলে নিয়মতি হতে পারেননি একাদশে।

অবশেষে রিয়াল মাদ্রিদ ছেড়ে নতুন ঠিকানায় নাম লেখালেন রদ্রিগেজ। ইংলিশ প্রিমিয়ার লিগের দল এভারটনে যোগ দিলেন এ ফুটবলার। রিয়াল কোচ জিনেদিন জিদানের ট্যাকটিকসের সঙ্গে কখনোই নিজেকে মানিয়ে নিতে পারেননি হামেস। ফলে দলে জায়গা পেতে রীতিমতো সংগ্রাম করতে হয়েছে তাকে। ধারে বায়ার্ন মিউনিখে খেলা এই প্লেমেকারকে ২৫ মিলিয়ন ইউরোতে ছেড়েছে রিয়াল।

মূলত এভারটন কোচ কার্লো আনচেলত্তির পছন্দেই এভারটনে গেছেন রদ্রিগেজ। ২০১৪ বিশ্বকাপে দারুণ পারফরম্যান্স করায় রিয়াল মাদ্রিদে আনেন রদ্রিগেজকে আনচেলত্তি। এরপর তিনি বায়ার্নের কোচ হলে সেখানে রিয়াল থেকে ধারে রদ্রিগেজকে নিয়ে যান। এরপর এবার এভারটনে আনলেন রদ্রিগেজকে।

চুক্তি সই করার পর এভারটনের নিজস্ব ওয়েবসাইটকে রদ্রিগেজ বলেছেন, ‘ইতিহাস সমৃদ্ধ এমন এক ক্লাবে আসতে পেরে আমি খুবই খুশি। এছাড়া কোচও আমাকে অনেক ভালো করে চেনেন। এভারটনে ভালো কিছু অর্জনের অপেক্ষায় আমি।’

কোচ আনচেলত্তি বলেছেন, ‘সবাই খুব ভালো করেই জানে, হামেস একজন অসাধারণ ফুটবলার। তার গোলে সহায়তা দেয়ার দারুণ সামর্থ্য আছে। আশা করি সে আমাদের আরো ভালো করতে সহায়তা করবে। এর পাশাপাশি সে নিজেকেও ভালো জায়গায় নিয়ে যেতে পারবে বলে আশা করছি।’

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড