• রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন
sonargao

নেদারল্যান্ডসকে হারিয়ে শীর্ষে ইতালি

  ক্রীড়া ডেস্ক

০৮ সেপ্টেম্বর ২০২০, ১১:২৪
ছবি : প্রতীকী

উয়েফা নেশনস লিগে নিজেদের প্রথম ম্যাচে তুলনামূলক দুর্বল বসনিয়া হার্জেগোভিনার বিপক্ষে জিততে পারেনি ইতালি, ড্র হয়েছিল ১-১ গোলে। তবে পরের ম্যাচেই ঘুরে দাঁড়িয়েছে রবার্তো মানচিনির দল। এবার তারা হারিয়ে দিয়েছে গ্রুপের অন্যতম শক্তিশালী দল নেদারল্যান্ডসকে।

সোমবার রাতে নেদারল্যান্ডসের ঘরের মাঠ আমস্টারডাম এরেনায় স্বাগতিকদের তেমন একটা সুযোগই দেয়নি ইতালি। পুরো ম্যাচে আক্রমণ-পাল্টা আক্রমণ থাকলেও, আধিপত্যটা বেশি ছিল ইতালিয়ানদেরই। যার ফল তারা পেয়েছে ম্যাচের প্রথমার্ধেই।

ম্যাচের শুরু থেকে মাঠের খেলায় এগিয়ে থাকলেও, জোরালো আক্রমণ করতে পারছিল না ইতালি। প্রথম সুযোগটা আসে ১৭ মিনিটের সময়। কিন্তু কাজে লাগাতে পারেননি সিরো ইম্মোবিল। তবে প্রথমার্ধের অতিরিক্ত যোগ করা সময়ের প্রথম মিনিটে জয়সূচক গোলটি করেন নিকোলো বারেলা।

এই এক গোলেই জয় পেয়েছে ইতালি। এ জয়ের ফলে ২ ম্যাচে ১ জয় ও ১ ড্রতে ৪ পয়েন্ট নিয়ে 'এ' লিগের গ্রুপ ওয়ানে টেবিলের শীর্ষের উঠে গেছে তারা। সমান ম্যাচে ৩ পয়েন্ট নিয়ে দুই নম্বরে নেদারল্যান্ডস। এরপরে রয়েছে পোল্যান্ড এবং বসনিয়া হার্জেগোভিনা।

দিনের অন্যান্য ম্যাচে চেক রিপাবলিককে ২-১ গোলে স্কটল্যান্ড, নরদার্ন আয়ারল্যান্ডকে ৫-১ গোলে নরওয়ে, বসনিয়া হার্জেগোভিনাকে ২-১ গোলে পোল্যান্ড, অস্ট্রিয়াকে ৩-২ গোলে রোমানিয়া এবং আলবেনিয়াকে ১-০ গোলে হারিয়েছে লিথুনিয়া।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড