• বৃহস্পতিবার, ২৪ সেপ্টেম্বর ২০২০, ৯ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

নেইমার-ডি মারিয়ার পর এমবাপেও করোনা পজিটিভ

  ক্রীড়া ডেস্ক

০৮ সেপ্টেম্বর ২০২০, ১১:১৬
ছবি : সংগৃহীত

করোনাভাইরাসের ভয়াল থাবা পড়েছে ফ্রেঞ্চ ক্লাব প্যারিস সেইন্ট জার্মেইর (পিএসজি) ওপর। ক্লাবটির একের পর এক খেলোয়াড় আক্রান্ত হচ্ছে প্রাণঘাতী এ ভাইরাসে। ২০১৯-২০ মৌসুম শেষে বিরতির সময়টাই যেনো কাল হয়ে দাঁড়াল নেইমার, ডি মারিয়া, এমবাপেদের জন্য।

পিএসজির সবশেষ খেলোয়াড় হিসেবে করোনায় আক্রান্ত হয়েছেন ফ্রান্সের তরুণ ফরোয়ার্ড কাইলিয়ান এমবাপে। তবে পিএসজিতে থাকা অবস্থায় নয়, জাতীয় দলে যোগ দিয়েই করোনা আক্রান্ত হয়েছেন তিনি। তার করোনা পজিটিভ হওয়ার খবরটি নিশ্চিত করেছে ফ্রান্স ফুটবল ফেডারেশন।

উয়েফা চ্যাম্পিয়নস লিগের রানার্সআপ হওয়ার পর আন্তর্জাতিক সূচি থাকায় জাতীয় দলের সঙ্গে যোগ দেন এমবাপে। তখন করা করোনা পরীক্ষায় তার ফলাফল ছিল নেগেটিভ। যে কারণে খেলতে পেরেছেন উয়েফা নেশনস লিগে সুইডেনের বিপক্ষে ম্যাচে, প্রস্তুতি নিচ্ছিলেন ক্রোয়েশিয়ার বিপক্ষে মাঠে নামার।

কিন্তু তার আগেই এলো দুঃসংবাদ। যার ফলে উয়েফা নেশনস লিগে ক্রোয়েশিয়ার ম্যাচ তো নয়ই, আগামী বৃহস্পতিবার ফ্রেঞ্চ লিগ ওয়ানে পিএসজির প্রথম ম্যাচটিও মিস করবেন এমবাপে। দুই সপ্তাহের আইসোলেশন মেনে দুইবার করোনা নেগেটিভ এলে চলতি মাসের শেষ দিকে মাঠে ফিরতে পারবেন তিনি।

এমবাপেসহ পিএসজির মোট আট জন খেলোয়াড় করোনাভাইরাসে আক্রান্ত হলেন। এদের মধ্যে আছেন নেইমার, অ্যাঞ্জেল ডি মারিয়া ও লেয়ান্দ্রো পারেদেস।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড