• সোমবার, ২৮ সেপ্টেম্বর ২০২০, ১৩ আশ্বিন ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

অবশেষে বার্সার অনুশীলনে মেসি

  ক্রীড়া ডেস্ক

০৭ সেপ্টেম্বর ২০২০, ২২:১০
মেসি
লিওনেল মেসি (ছবি: সংগৃহীত)

নতুন মৌসুম শুরুর আগে ক্লাবের অনুশীলনে ফিরবেন ফুটবলাররা এটাই স্বাভাবিক। তবে এবার নতুন মৌসুম শুরু আগে নানা নাটকীয়তার কারণে সবার আগ্রহের কেন্দ্রবিন্দুতে ছিলেন আর্জেন্টাইন তারকা লিওনেল মেসি। তার দল ছড়ার গুঞ্জনে তার ভবিষ্যত নিয়েই ধোয়াশায় ছিল ফুটবলপ্রেমীরা।

তবে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বার্সেলোনাতেই থেকে গেছেন মেসি। শুরু করেছেন নতুন মৌসুমের অনুশীলনও।

গণমাধ্যমের খবর অনুযায়ী, রবিবার (৬ সেপ্টেম্বর) করোনা ভাইরাস পরীক্ষা করানো হয় মেসির। ফল নেগেটিভ আসার সাপেক্ষে পরদিন স্থানীয় সময় বিকাল সাড়ে পাঁচটায় ক্লাবের জুয়ান গাম্পের ট্রেনিং গ্রাউন্ডে আসার কথা ছিল তার। তবে মুন্দো দেপোর্তিভো তাদের প্রতিবেদনে জানায়, বিকেল ৩টা ৫৭ মিনিটে ক্লাব ফ্যাসিলিটিজে চলে আসেন বার্সেলোনার এ তারকা ফুটবলার।

সূচী অনুযায়ী, আট দিন আগে দলের সবার কোভিড-১৯ পরীক্ষা করায় বার্সেলোনা। পর দিন থেকে শুরু হয় অনুশীলন। তবে ক্লাব ছেড়ে দেওয়ার ঘোষণা দেওয়ায় স্বাভাবিকভাবেই দলের সঙ্গে ছিলেন না মেসি।

বার্সেলোনা-মেসি টানাপোড়েনের শুরু গত ২৫ আগস্ট। ফ্যাক্স বার্তায় চুক্তির একটি ধারা কার্যকর করে বার্সেলোনা ছাড়ার সিদ্ধান্ত জানিয়েছিলেন এ ফুটবলার। তবে ক্লাবের দাবি ছিল, ওই ধারা কার্যকর করার মেয়াদ গত ১০ জুনে শেষ হয়ে গেছে। ফলে চুক্তি অনুযায়ী হয় তাকে থাকতে হবে ২০২০-২১ মৌসুমের শেষ পর্যন্ত, নয়তো পরিশোধ করতে হবে রিলিজ ক্লজের পুরো ৭০ কোটি ইউরো।

অবশেষে গত শুক্রবার মেসি বার্সায় থেকে যাওয়ার সিদ্ধান্ত জানান। তবে সিদ্ধান্তটা যে একরকম বাধ্য হয়ে, অনিচ্ছায় নিয়েছেন তা লুকাননি মেসি। তিনি জানান, ক্লাবের সঙ্গে আইনী লড়াইয়ে যেতে চাননি বলেই থেকে যাচ্ছেন তিনি।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড