• রোববার, ২৭ সেপ্টেম্বর ২০২০, ১২ আশ্বিন ১৪২৭  |   ২৯ °সে
  • বেটা ভার্সন
sonargao

টি-টুয়েন্টি সিরিজ থেকে ছিটকে গেলেন বাটলার

  ক্রীড়া ডেস্ক

০৭ সেপ্টেম্বর ২০২০, ১৭:৪৮
জস বাটলার
জস বাটলার (ছবি: সংগৃহীত)

সিরিজের দ্বিতীয় ম্যাচেই অপরাজিত ৭৭ রানের ম্যাচজয়ী ইনিংস খেলেন ইংলিশ ব্যাটসম্যান জস বাটলার। দুর্দান্ত ব্যাটিং করা বাটলারকে সিরিজের আহেষ ম্যাচে পাচ্ছে না ইংল্যান্ড। পরিবারের সঙ্গে সময় কাটানোর জন্য সিরিজের শেষ ম্যাচ খেলবেন না তিনি।

ওয়ানডে সিরিজের আগে পরিবারের সঙ্গে সময় কাটাতে বায়ো-সুরক্ষিত পরিবেশ ভেঙ্গেছেন বাটলার। আর তাই শেষ টি-টুয়েন্টিতে খেলা হবে না এই হার্ডহিটার ব্যাটসম্যানের। শেষ টি-টুয়েন্টি না খেললেও শর্তসাপেক্ষে ওয়ানডে সিরিজে দলে ফিরবেন তিনি।

সোমবার (৭ সেপ্টেম্বর) এক বিবৃতিতে শেষ টি-টুয়েন্টিতে বাটলারের না খেলার বিষয়টি নিশ্চিত করেছে ইংল্যান্ড এন্ড ওয়েলস ক্রিকেট বোর্ড (ইসিবি)। বিবৃতিতে তারা জানায়, ব্যক্তিগত কারণে সিরিজের শেষে টি-টুয়েন্টিতে খেলবেন না জস বাটলার। তিনি পরিবারের সঙ্গে সময় কাটিয়ে ওয়ানডে সিরিজে দলের সঙ্গে যোগ দেবেন।

অবশ্য দলের সঙ্গে যোগ দেয়ার আগে বাটলারের করোনা পরীক্ষা করা হবে। তার জায়গায় শেষ ম্যাচে ব্যাটিং অর্ডারে প্রমোশন পেতে পারেন টম ব্যানটন। এছাড়া এ ম্যাচ মিস করতে পারেন অধিনায়ক ইয়ন মরগানও। গত ম্যাচে ডান হাতের আঙ্গুলে চোট পেয়েছেন তিনি।

সিরিজের প্রথম টি-টুয়েন্টিতে ২ রানের জয় পেয়েছিল ইংল্যান্ড। এরপর দ্বিতীয় ম্যাচে বাটলারের ব্যাটে ভর করে ৬ উইকেটের জয় পায় স্বাগতিকরা। সিরিজের শেষ ম্যাচে হোয়াইটওয়াশের মিশনে নামবে ইংলিশরা।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড