• সোমবার, ২১ সেপ্টেম্বর ২০২০, ৬ আশ্বিন ১৪২৭  |   ২৬ °সে
  • বেটা ভার্সন
sonargao

৪ বছর পর বার্সা ছাড়বেন মেসি

  ক্রীড়া ডেস্ক

০৬ আগস্ট ২০২০, ২০:৫৭
লিওনেল মেসি
আর্জেন্টাইন তারকা ফুটবলার লিওনেল মেসি (ছবি : সংগৃহীত)

প্রাণঘাতী করোনা ভাইরাসের ভয়াবহ তাণ্ডবের মাঝেই সম্প্রতি গুঞ্জন শোনা যাচ্ছিল বার্সেলোনা ছাড়তে চলেছেন লিওনেল মেসি। প্রায় প্রতি বছরেই এই গুঞ্জন শোনা যায়। তবে চলতি বছরে বেশকিছু কারণে গুঞ্জন বেশি জোরদার হয়েছিল।

ক্লাব কর্মকর্তাদের একাংশের সঙ্গে বনিবনা হচ্ছে না মেসির। সভাপতি জোসেফ মারিয়া বার্তোমেউয়ের কিছু কাজে তিনি খুশি নন। সেই সঙ্গে নেইমারকে ফেরাতে ব্যর্থ হওয়ায় ক্লাবের ওপর ক্ষিপ্ত ছিলেন মেসি। এ নিয়ে মিডিয়ার সামনেও একাধিকবার প্রকাশ্যে ক্ষোভও প্রকাশ করেছেন। যে কারণে তার বার্সা ত্যাগের গুঞ্জন আরও জোরদার হয়।

মেসির সম্ভাব্য গন্তব্য হিসেবে ম্যাঞ্চেস্টার সিটি আর ইন্টার মিলানের নাম শোনা গেছে বারবার। তবে এসব সম্ভাবনা উড়িয়ে দিয়ে বার্সা সভাপতি বার্তোমেউ বলেছেন, বিশ্বের অন্যতম সেরা ফুটবলার আগামী ৩ থেকে ৪ বছর পর বার্সা থেকেই অবসর নেবেন। ৬ বারের ব্যালন ডি’অর জয়ী মেসির সঙ্গে বার্সেলোনার বর্তমান চুক্তির মেয়াদ আছে ২০২০-২১ মৌসুম পর্যন্ত। চুক্তি নবায়নের আলোচনা শুরু করার পর তা হঠাৎ থামিয়ে দিয়েছেন মেসি। এরপর থেকেই তার বার্সা ছাড়ার গুঞ্জনের পালে জোর বাতাস লাগে।

আরও পড়ুন : করোনার ছোবলে ব্রায়ান লারা!

এ ব্যাপারে বিইন স্পোর্টসকে বার্তোমেউ বলেছেন, ‘সে যে বার্সা ছেড়ে কোথাও যাবে না, সেটা শুধু আমিই বলছি না; মেসি নিজেও এটা বলে। সে তার ক্যারিয়ার এখানেই শেষ করতে চায়। আর সব সময়ই বলে এসেছে তার একটাই ক্লাব- বার্সেলোনা। আমার কোনো সন্দেহ নেই যে তিন বা চার বছর পর সে যখন ক্যারিয়ারে ইতি টানবে, তখনো সে বার্সেলোনাতেই থাকবে। সেই শিশুকাল থেকেই মেসি এখানে আছে। সে জানে বার্সেলোনার জার্সিটার সঙ্গে তার কতটা ভালোবাসা। সে এই ক্লাবের ইতিহাসের অংশ।’

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড