• বৃহস্পতিবার, ১৩ আগস্ট ২০২০, ২৯ শ্রাবণ ১৪২৭  |   ৩০ °সে
  • বেটা ভার্সন

সর্বশেষ :

sonargao

টেস্ট দলে ওয়াহাব-সরফরাজ

  ক্রীড়া ডেস্ক

২৮ জুলাই ২০২০, ১২:৪৭
ছবি : সংগৃহীত

ইংল্যান্ডের বিপক্ষে আসন্ন তিন ম্যাচের টেস্ট সিরিজের জন্য ২০ সদস্যের সংক্ষিপ্ত স্কোয়াড ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। যেখানে রাখা হয়েছে দুই অভিজ্ঞ খেলোয়াড় ওয়াহাব রিয়াজ ও সরফরাজ আহমেদকে।

প্রাথমিকভাবে তিন টেস্ট ও তিন টি-টোয়েন্টির জন্য ২৯ সদস্যের স্কোয়াড ঘোষণা করেছিল পিসিবি। সেখান থেকেই দুই সিরিজের দল বাছাইয়ের কথা জানানো হয়েছিল। সে ধারাবাহিকতায় আপাতত টেস্টের জন্য ২০ জনের প্রাথমিক দল জানিয়েছে তারা।

টেস্ট দলে জায়গা হয়নি মিডল অর্ডার ব্যাটসম্যান ইফতিখার আহমেদের। ধারণা করা হচ্ছিল, বাঁহাতি স্পিনিং অলরাউন্ডার হারিস সোহেলের বদলে সুযোগ পাবেন ইফতিখার। কিন্তু আপাতত তা হয়নি। তবে আকস্মিক বিরতির নেয়ার পর টেস্টে ফেরার ইচ্ছাপ্রকাশ করে কাঙ্ক্ষিত সুযোগটা পেয়ে গেছেন বাঁহাতি পেসার ওয়াহাব।

গত অক্টোবরে টেস্ট ও ওয়ানডের অধিনায়কত্ব থেকে সরিয়ে দেয়া হয়েছিল সরফরাজকে। তার বদলে অস্ট্রেলিয়া সফর ও ঘরের মাঠে বাংলাদেশ সিরিজে খেলেছিলেন মোহাম্মদ রিজওয়ান। আসন্ন সিরিজেও পাকিস্তানের মূল উইকেটরক্ষক হিসেবে রাখা হয়েছে রিজওয়ানকেই।

আগামী ৫ আগস্ট ওল্ড ট্র্যাফোর্ডে শুরু হবে তিন ম্যাচের টেস্ট সিরিজ। পরের দুই ম্যাচ হবে সাউদাম্পটনে। পরে ২৮ আগস্ট থেকে শুরু হবে তিন ম্যাচে টি-টোয়েন্টি সিরিজ।

ইংল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে পাকিস্তান স্কোয়াড আজহার আলি (অধিনায়ক), বাবর আজম, আবিদ আলি, আসাদ শফিক, ফাহিম আশরাফ, ফাওয়াদ আলম, ইমাম উল হক, ইমরান খান, কাশিফ ভাট্টি, মোহাম্মদ আব্বাস, মোহাম্মদ রিজওয়ান, নাসিফ শাহ, সরফরাজ আহমেদ, শাদাব খান, শাহিন আফ্রিদি, শান মাসুফ, সোহেল খান, উসমান শিনওয়ারি, ওয়াহাব রিয়াজ ও ইয়াসির শাহ।

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড