• বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ১১ অগ্রহায়ণ ১৪২৭  |   ২৩ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইতালিয়ান মিডিয়ার বিশ্বাস, মেসি ইন্টারে যোগ দিচ্ছেন

  ক্রীড়া ডেস্ক

২৮ জুলাই ২০২০, ০৯:৪২
লিওনেল মেসি (ছবি : সংগৃহীত)

লিওনেল মেসি এবার জুটি বাধতে যাচ্ছেন ক্রিশ্চিয়ানো রোনালদোর সঙ্গে এমন একটা গুঞ্জন কিছু দিন ধরেশোনা যাচ্ছে। মেসি বার্সা ছেড়ে যাওয়ার ইঙ্গিত দেওয়ায় এই সব গুঞ্জন ছড়য়েছে।

এরই মধ্যে শোনা গিয়েছিলি রোনালদোরো জুভেন্টাসে নয়, গার্দিওলার ম্যানসিটিতেই যেতে পারেন মেসি। পরবর্তীতে আবার স্প্যানিশ মিডিয়ার কেউ কেউ দাবি করেছিল, ২০২১ সালে বার্সার সঙ্গে চুক্তি শেষ হওয়ার পর মেসি ফ্রি হয়ে যাবেন। তখন তিনি অনায়াসেই রিয়াল মাদ্রিদে যোগ দিতে পারবেন।

কিন্তু সবাইকে অবাক করে দিয়ে ইতালিয়ান মিডিয়ার দৃঢ় বিশ্বাস, অন্য কোথাও নয়, মেসি যোগ দিচ্ছেন ইন্টার মিলানেই। ইতালিয়ান মিডিয়া দাবি করছে, ইন্টার মিলানই মেসিকে পেতে সবচেয়ে আগ্রহী এবং মেসিও ভেতরে ভেতরে সম্পর্ক রক্ষা করে চলেছেন ইতালিয়ান ক্লাবটির সঙ্গে। মাদ্রিদভিত্তিক পত্রিকা মার্কা প্রকাশ করেছে এই খবর।

গত ৯টি বছর কোনো শিরোপা জিততে পারছে না ইন্টার মিলান কিংবা এসি মিলান। কারণ, টানা ৯ বছর ইতালিয়ান সিরি-আজ জয় করছে জুভেন্টাস। বিশেষ করে দুই মৌসুম আগে রোনালদোর যোগ দেয়ার কারণে জুভেন্টাস এখন অপ্রতিরোধ্য। সেই জুভেন্টাসকে ঠেকাতেই ইন্টার মিলান মেসির দিকে হাত বাড়াতে যাচ্ছে।

ইতালিয়ান প্রভাবশালী পত্রিকা লা গ্যাজেট্টা দেলো স্পোর্ট লিখেছে, ইন্টার মিলানের চীনা মালিক খুবই আত্মবিশ্বাসী মেসিকে কিনে নেয়ার ব্যাপারে। পত্রিকাটি হেডিং করেছে, এটা খুবই সম্ভব। মেসিকে কিনে নেয়ার ব্যাপারে সমস্ত প্রস্তুতিই সম্পন্ন করে ফেলেছে ইন্টার।

মূলতঃ মেসির বাবা হোর্হে মেসি সম্প্রতি মিলানে গিয়ে থাকা শুরু করেছেন। এ কারণেই গুজবের ডালপালা আরও বেশি বিস্তৃত হচ্ছে।

jachai
niet
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
niet

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

যোগাযোগ: +8801703790747, +8801721978664, 02-9110584 

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড