• রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

কোয়ারেন্টিন শেষে ডার্বিতে পা রাখল বাবর আজমরা

  ক্রীড়া ডেস্ক

১৪ জুলাই ২০২০, ২০:৩৫
পাকিস্তান ক্রিকটে দল
কোয়ারেন্টিন শেষে ডার্বিতে পা রাখল বাবর আজমরা (ছবি : সংগৃহীত)

প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতির মাঝে দীর্ঘ বিরতির পর দিন কয়েক আগেই মাঠে ফিরেছে বাইশ গজের লড়াই। সাউদাম্পটনে ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজের রোমাঞ্চ সদ্য শেষ হয়েছে। এরই মধ্যে পাকিস্তান দলও ক্রিকেট খেলতে পা রেখেছে ইংল্যান্ডে। বিশেষ ফ্লাইটে দেশটিতে পা দিয়েই অবশ্য কোয়ারেন্টিনে যেতে হয় বাবর আজমদের।

সবশেষ মঙ্গলবার (১৪ জুলাই) শেষ হয়েছে পাকিস্তান দলের ১৪ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টিন। উস্টারে সেই পর্ব শেষ করে ডার্বিতে পা রেখেছে পাকিস্তান দল। এবার অনুশীলনে নেমে পড়বে সফরকারীরা।

ডার্বিতে সতর্ক হয়েই পা রেখেছে পাকিস্তান দলের ক্রিকেটাররা। সবাই ছিলেন মাস্ক পরিহিত। একইসঙ্গে সামাজিক দূরত্বও মেনে চলছেন সবাই। করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে তাদের জৈব সুরক্ষিত পরিবেশে রাখছে ইংল্যান্ড ও ওয়েলস ক্রিকেট বোর্ড। সফরের শুরুতেই বিশেষ চার্টার্ড বিমানে উড়িয়েই পাকিস্তানকে ইংল্যান্ডে এনেছে তারা।

যদিও মাঠের লড়াই আরও কিছুদিন পর। ওল্ড ট্রাফোর্ডে সিরিজের প্রথম টেস্ট শুরু ৫ আগস্ট। তার আগে ডার্বি ছেড়ে ১ আগস্ট পাকিস্তান দল যাবে ভেন্যু শহর ম্যানচেস্টারে।

আপাতত ডার্বিতে দলের ২৯ সদস্যকে নিয়েই আছে পাকিস্তান। অনুশীলনের অনুমতিটাও মিলছে তাদের। কারণ করোনার শঙ্কা কাটাতে যে কোয়ারেন্টিন সেটিও শেষ। সব ঠিক থাকলে নিজেদের মধ্যে প্রস্তুতি ম্যাচে খেলবে পাকিস্তানের ক্রিকেটাররা।

এই সময়ে গণমাধ্যমের মুখোমুখিও হবেন বাবর আজমরা। তবে করোনার কারণে পাল্টে যাবে চেনা সংবাদ সম্মেলন। তিন ক্রিকেটার ভিডিও লিঙ্কের মাধ্যমে মুখোমুখি হবেন গণমাধ্যমের।

আরও পড়ুন : শনিবার থেকে স্টেডিয়ামে অনুশীলনে ফিরছেন ক্রিকেটাররা

আগস্টের ৫ তারিখে ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে শুরু হবে ইংল্যান্ড ও পাকিস্তানের মধ্যকার প্রথম টেস্ট। এরপর ১৩ আগস্ট শুরু দ্বিতীয় টেস্ট। ২১ আগস্ট থেকে সাউদাম্পটনে সিরিজের তৃতীয় ও শেষ টেস্ট। এরপরই ২৮ ও ৩০ আগস্ট এবং ১ সেপ্টেম্বর ম্যানচেস্টারে অনুষ্ঠিত হবে টি-টোয়েন্টি সিরিজের তিনটি ম্যাচ।

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড