• বুধবার, ১২ আগস্ট ২০২০, ২৮ শ্রাবণ ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

শ্রীলঙ্কা সফরের মাধ্যমে মাঠে ফিরতে পারে টাইগাররা

  ক্রীড়া ডেস্ক

১২ জুলাই ২০২০, ১৬:৫৯
ক্রিকেটার
বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা (ছবি : সংগৃহীত)

সময়ের সঙ্গে মহামারিতে রূপ নেওয়া করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন ধরে বন্ধ রয়েছে ঘরোয়া ক্রিকেট। এই একই কারণে বাংলাদেশের একের পর এক সিরিজ স্থগিত হয়েছে। তাই আন্তর্জাতিক ক্রিকেটে টাইগারদের ফিরতে আরও সময় নিতে হচ্ছে। সর্বশেষ এশিয়া কাপও স্থগিত হয়েছে। ফলে ক্রিকেটে ফেরাটা টাইগারদের জন্য আরও কঠিন হয়ে গেল। তবে আগামী সেপ্টেম্বরে শ্রীলঙ্কা সফরে যাওয়ার সম্ভাবনা রয়েছে বাংলাদেশ দলের।

রবিবার (১২ জুলাই) সংবাদমাধ্যমকে এ কথা জানিয়েছেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন। তবে চূড়ান্ত কোনো সিদ্ধান্ত এখনই আসবে না বলেও জানিয়েছেন তিনি। এই সফরের ব্যাপারে প্রাথমিকভাবে দুই বোর্ডের সঙ্গে আলোচনা হয়েছে।

এ প্রসঙ্গে প্রধান নির্বাহী বলেন, ‘এটা নিয়ে প্রাথমিক আলোচনা হতে পারে। তবে চূড়ান্ত কোনো সিদ্ধান্ত হয়নি। শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ডের (এসএলসি) সাথে আমাদের কথা হচ্ছে, তবে সেটা প্রাথমিক পর্যায়ে রয়েছে। চূড়ান্ত কোনো সিদ্ধান্ত হয়নি।’

আরও পড়ুন : বিশ্বকাপ না জিতে বিয়ে করবেন না রশিদ খান

এ দিকে, টাইগাররা যদি শ্রীলঙ্কা সফরে যায়, তবে তার আগেই সেপ্টেম্বরেই হাই-পারফরম্যান্স (এইচপি) দলের শ্রীলঙ্কা সফরে যাওয়ার কথা রয়েছে। এর আগেই বিসিবির এক পরিচালক এইচপি দলের এই সফরের কথা জানিয়েছিলেন।

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড