• শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

বৃষ্টির বাগড়ায় ইংল্যান্ডের কচ্ছপগতির ব্যাটিং

  ক্রীড়া ডেস্ক

০৮ জুলাই ২০২০, ২১:৫৯
ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজ টেস্ট ম্যাচ
ইংল্যান্ড ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার সিরিজের প্রথম টেস্ট ম্যাচ (ছবি : সংগৃহীত)

সময়ের সঙ্গে মহামারি হয়ে গর্জে ওঠা প্রাণঘাতী করোনা ভাইরাসের কারণে সৃষ্ট পরিস্থিতির মাঝে ১১৬ দিন পর মাঠে ফিরেছে বাইশ গজের লড়াই। অ্যাগিয়াস বোলে ইংল্যান্ড এবং ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার সিরিজের প্রথম টেস্টটি নিয়ে দর্শকদের আগ্রহ উদ্দীপনার কমতি নেই। কিন্তু মাঠে ক্রিকেট ফেরার শুরুতেই বাগড়া দিয়ে বসে বৃষ্টি।

বৃষ্টির কারণে সময়মতো টস হয়নি, ম্যাচও শুরু করা যায়নি নির্ধারিত সময়ে। এক বলও মাঠে গড়িয়েই শেষ হয় প্রথম সেশন। দ্বিতীয় সেশনে খেলা শুরু হয়। পরে টস জিতে ব্যাটিংয়ে নামে স্বাগতিক ইংল্যান্ড। শুরু হতে না হতেই ফের বৃষ্টির বাগড়া।

বৃষ্টি বাধায় পড়ার আগেই অবশ্য এক ওপেনারকে হারিয়ে বসে ইংল্যান্ড। শেনন গ্যাব্রিয়েল বল হাতে নিয়েই ইনিংসের দ্বিতীয় ওভারে শূন্য রানে বোল্ড করেন ওপেনার ডম সিবলিকে।

৩ ওভার শেষে ১ উইকেটে ইংলিশরা ১ রান তুলতেই বৃষ্টি ফের শুরু। তারপর দ্বিতীয় দফায় খেলা শুরু হলে আরও এক ওভার পার হয়। ৪.১ ওভার শেষে আবার বৃষ্টির বাগড়া। তখন ইংল্যান্ডের বোর্ডে ১ উইকেটে ৩ রান।

আরও পড়ুন : শ্বাসরুদ্ধকর ম্যাচ জিতে শীর্ষ তিনে চেলসি

এরপর অবশ্য অনেকটা সময় দিয়েছে প্রকৃতি। তবে বৃষ্টি বাধার সঙ্গে শুরুতেই উইকেট হারানোর ধাক্কা সামলে হাত খুলতে পারেনি ইংল্যান্ড। কচ্ছপগতিতেই এগুতে থাকেন ররি বার্নস আর জো ডেনলি।

১৬ ওভারের জুটিতে ৩৫ রান যোগ করেছেন তারা। এরপর আলোক স্বল্পতায় আবারও খেলা বন্ধ হয়ে যায়। সাজঘেরে ফেরার আগে ইংল্যান্ডের সংগ্রহ ছিল ১৭.৪ ওভার শেষে ১ উইকেটে ৩৫ রান। এর মধ্যে বার্নস ২০ আর জো ডেনলি ১৪ রানে অপরাজিত আছেন।

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড