• শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭  |   ২৮ °সে
  • বেটা ভার্সন
sonargao

ইংল্যান্ড সফরে আরও তিন পাকিস্তানি ক্রিকেটার

  ক্রীড়া ডেস্ক

০৭ জুলাই ২০২০, ১৭:০৮
ক্রিকেটার
ইংল্যান্ড সফরে আরও তিন পাকিস্তানি ক্রিকেটার (ছবি : সংগৃহীত)

ইংল্যান্ডের সঙ্গে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলার উদ্দেশ্যে জাতীয় দলের রওনা দেওয়ার আগেই করোনা পরীক্ষায় পজিটিভ আসে পাকিস্তানের ১০ জন ক্রিকেটারের। তাই ২০ জন ক্রিকেটার ও ১১ জনের কোচিং স্টাফ নিয়ে গত ২৮ জুন দেশ ছাড়ে পাকিস্তান দল। পরবর্তীতে দুই বার পরীক্ষায় দশ জনের মধ্যে ছয় জনের করোনা নেগেটিভ আসে। যে কারণে এবার তাদের ইংল্যান্ডে যাবার অনুমতি দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)।

বর্তমানে দলের সাথে আছেন ওই ছয়জন খেলোয়াড়। তবে বাকী চারজন- কাশিফ ভাট্টি, হায়দার আলী, ইমরান খান ও হারিস রউফ সেচ্ছা আইসোলেশনে আছেন। কিন্তু তাদের শরীরে কোনো উপসর্গ পাওয়া যায়নি। তাই এই চারজনকে দুই বার করোনা পরীক্ষা করে পিসিবি। দ্বিতীয়বারের পরীক্ষায় করোনা নেগেটিভ আসে কাশিফ ভাট্টি-হায়দার-ইমরানের। এছাড়া পরীক্ষায় করোনা পজিটিভ আসে হারিসের।

আরও পড়ুন : করোনায় ক্রিকেটারদের কোটি টাকার ক্ষতি

এরই ধারাবাহিকতায় সৌভাগ্যবান কাশিফ ভাট্টি-হায়দার-ইমরানকে ইংল্যান্ডে পাঠানোর ব্যবস্থা করছে পিসিবি। আর চলতি সপ্তাহে আবারও হারিসের করোনা পরীক্ষা করানো হবে। তারপর নেওয়া হবে পরবর্তী সিদ্ধান্ত। কাশিফ ভাট্টি-হায়দার-ইমরানের সাথে করোনামুক্ত হয়েছেন সাপোর্ট স্টাফ মালাং আলী। আগামী আগস্টে ইংল্যান্ডের বিপক্ষে তিন ম্যাচের টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ খেলবে পাকিস্তান।

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড