• রোববার, ০৯ আগস্ট ২০২০, ২৫ শ্রাবণ ১৪২৭  |   ৩১ °সে
  • বেটা ভার্সন
sonargao

করোনার ছোবলমুক্ত হলেন আরও ৩ পাকিস্তানি ক্রিকেটার

  ক্রীড়া ডেস্ক

০৭ জুলাই ২০২০, ০০:১১
ক্রিকেটার
করোনার ছোবলমুক্ত হলেন আরও ৩ পাকিস্তানি ক্রিকেটার (ছবি : সংগৃহীত)

প্রাণঘাতী করোনা ভাইরাসের বিষাক্ত ছোবলে জর্জরিত পাকিস্তানের ঘোষিত দলের আরও ৩ ক্রিকেটার এই মরণব্যাধির সংক্রমণমুক্ত হয়েছেন। তৃতীয় দফায় এবার কোভিড-১৯ নেগেটিভ এসেছেন কাশিফ ভাট্টি, হায়দার আলী ও ইমরান খান। তারা দুই দফা পরীক্ষা করে ছাড়পত্র পান।

এই তিনজন ৮ জুলাই ইংল্যান্ডের ওরচেস্টারে পাকিস্তান মূল দলের সঙ্গে যোগ দেবেন। এছাড়া তাদের সঙ্গে যুক্তরাজ্য সফরে থাকবে দুই স্টাফ মালাং আলী ও মোহাম্মদ ইমরান।

এর আগে ইংল্যান্ড সফরের জন্য পাকিস্তানের ঘোষিত ২৯ সদস্যের দলের ১০ জন করোনা পজিটিভ হন। এদের মধ্যে মোহাম্মদ হাফিজ, ওহাব রিয়াজ ও শাদাব খানসহ ৬ জন করোনামুক্ত হয়ে দ্বিতীয় ধাপে মূল দলের সঙ্গে যোগ দেন। আর একমাত্র ক্রিকেটার হিসেবে হারিস রউফ এখনও ছাড়পত্র পাননি।

আরও পড়ুন : ইংল্যান্ড-ওয়েস্ট ইন্ডিজের বাইশ গজের লড়াইয়ে বাজবে ‘নকল শব্দ’

ওরচেস্টারের নিউ রোড ব্ল্যাকফিঞ্চে পাকিস্তান দল ইতোমধ্যে ১৪ দিনের আইসোলেশন শুরু করেছে। আর প্রথম টেস্টের আগে প্রস্তুতির জন্য আগামী ১৩ জুলাই তাদের ডার্বিশায়ারের দ্য ইনকোরা কাউন্টি গ্রাউন্ডে নেওয়া হবে। সেখানে নিজেদের মধ্যে দলটি দুটি প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে।

চলতি বছরের সেপ্টেম্বরে দর্শকশূন্য স্টেডিয়ামে তিন ম্যাচে টেস্ট ও তিনটি টি-টোয়েন্টি সিরিজ খেলা শুরু করবে ইংল্যান্ড ও পাকিস্তান।

jachai
nite
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত
jachai

সম্পাদক: মো: তাজবীর হোসাইন  

 

সম্পাদকীয় কার্যালয় 

১৪৭/ডি, গ্রীন রোড, ঢাকা-১২১৫।

ফোন: 02-9110584, +8801907484800

ই-মেইল: [email protected]

এই ওয়েবসাইটের কোনো লেখা, ছবি, অডিও, ভিডিও অনুমতি ছাড়া ব্যবহার বেআইনি।

Developed by : অধিকার মিডিয়া লিমিটেড